• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

লিভারপুলের উদ্দেশে কুতিনহোর আবেগঘন বার্তা

স্পোর্টস ডেস্ক
|  ১০ জানুয়ারি ২০১৮, ১১:০৯ | আপডেট : ১০ জানুয়ারি ২০১৮, ১১:২২
বিশ্বের দ্বিতীয় ট্রান্সফারের রেকর্ড গড়ে ব্রাজিলিয়ান মিডফিল্ডার এখন বার্সেলোনার। তাই বলে কী তিনি তার পুরনো ক্লাবকে ভুলে যাবেন? যেখানে তিনি এতগুলো বছর কাটিয়ে এসেছেন। অন্তত তিনি এটা করতে পারেন না। আর করলেনও না। 

বার্সেলোনায় নাম লেখানোর পর পুরনো ক্লাব লিভারপুলের উদ্দেশে আবেগঘন এক বিদায়ী বার্তা দিয়েছেন ফিলিপে কুতিনহো। 

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি সবসময় তার মনে থাকবে বলে জানিয়েছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। ১৬ কোটি ইউরো ট্রান্সফার ফিতে আসা কৌতিনিয়ো সোমবার বার্সেলোনার সঙ্গে সাড়ে পাঁচ বছরের চুক্তি করেন।

বার্সেলোনার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হলেও ক্লাবটির হয়ে মাঠে নামতে তিন সপ্তাহের মতো অপেক্ষা করতে হতে পারে কুতিনহোকে। উরুর চোটে ভুগছেন মাঝমাঠের এই খেলোয়াড়।

লিভারপুল ক্লাব, ক্লাবটির সমর্থক, স্টাফ ও কোচ ইয়ুর্গেন ক্লপকে বিদায় জানিয়ে ইনস্টাগ্রামে বার্তা দিয়েছেন কুতিনহো।

২০১৩ সাল থেকে পাঁচ বছরে লিভারপুলের হয়ে খেলে ৪১টি গোল করেন কুতিনহো। কাতালান ক্লাবটিতে নাম লেখানোর কারণটাও জানিয়েছেন মাঝ মাঠের এই খেলোয়াড়।

তিনি বলেন, আমি লিভারপুল ছেড়েছি কারণ বার্সেলোনা আমার স্বপ্ন। লিভারপুলও আমার স্বপ্ন ছিল।… আমি আমার জীবনের পাঁচটা বছর ক্লাবটিকে দিয়েছি।

কুতিনহো আরো বলেন, আশা করি সমর্থকরা বুঝতে পারবে যে, নতুন কিছুর অভিজ্ঞতা নিতে এই সিদ্ধান্ত নেয়ায় আমার কাছে তাদের গুরুত্ব কমবে না। ক্লাবটির গুরুত্বও আমার কাছে কমবে না। আমার হৃদয়ে যা আছে এর কিছুই কোনোদিন হারিয়ে যাবে না।

আগামীতে কোচ ক্লপ ও তার দল সাফল্যের পথে এগিয়ে যাবে বলে শুভ কামনা জানান কুতিনহো।

ব্রাজিলিয়ান এ মিডফিল্ডার জানান, অনেক মানুষ আছে যাদের আমি ধন্যবাদ জানাতে চাই। তবে সবার নাম আলাদাভাবে বলতে পারছি না। লিভারপুলের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ লিভারপুলের সমর্থকরা। এই সময়ে আপনারা আমাকে যা দিয়েছেন তার জন্য আমি কখনোই যথেষ্ট ধন্যবাদ দিতে পারব না। আমি যেখানেই যাই না কেন, জীবনের বাকি সময়ে লিভারপুল সবসময় আমার মনে থাকবে।

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়