• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আর্সেনাল-চেলসি ম্যাচের নায়ক বেল্লেরিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ জানুয়ারি ২০১৮, ১২:১৩

তুমুল প্রতিযোগিতা আর উত্তেজনার ম্যাচ। ৯০ মিনিটের মধ্যে দুই প্রতিদ্বন্দ্বী দল মোট ৩৩ বার সুযোগ নিয়েছে প্রতিপক্ষের জালে বল জড়ানোর। আর্সেনালের পিটার চেক ও চেলসির গোলকিপার থিবো কোর্তোয়া দেখিয়েছেন অসাধারণ নৈপুণ্য। তবে দুই গোলকিপারকেই গোল হজম করতে হয়েছে দু্টি করে। ফলাফল ২-২।

আর্সেনালের মাঠ অ্যামিরেটস স্টেডিয়ামে বুধবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) মৌসুমের দ্বিতীয়বারের মতো মুখোমুখি হয় দল দুটি।

স্বাগতিক গার্নাসদের হয়ে একটি করে গোল করেন জ্যাক উইলশেয়ার ও হেক্টর বেল্লেরিন। অন্যদিকে ব্লুসদের হয়ে একটি করে গোল করেন ইডেন হ্যাজার্ড ও মার্কোস আলোনসো।

প্রথমার্ধে দুই দলই চেষ্টা করেও কোনো গোল করতে সক্ষম হয়নি। ম্যাচের ৬৩ মিনিটে লিড পায় আর্সেনাল। দলের হয়ে প্রথম গোলটি করেন ইংলিশ মিডফিল্ডার উইলশেয়ার।

তিন মিনিট পর গোল করে সমতায় আসে চেলসি। পেনাল্টি থেকে দল কে ম্যাচে ফেরান হ্যাজার্ড। খেলা জমে ওঠে।

৮৪তম মিনিটে স্প্যানিশ লেফটব্যাক আলোনসোর গোলে ম্যাচে ২-১ ব্যবধানে এগিয়ে যায় চেলসি। সব ঠিকই যাচ্ছিল সফরকারীদের।

ম্যাচের অতিরিক্ত সময়ে স্প্যানিশ রাইট ব্যাক বেলেরিনের শটে গোল পায় আর্সেনাল। এতে ম্যাচে সমতায় ফেরে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। ফলে ২-২ গোলে ড্রয়ে ম্যাচটি সমাপ্ত হয়।

ইপিএলের পয়েন্ট টেবিলে ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে চেলসি। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আর্সেনাল। অন্যদিকে ৬২ পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছে ম্যান সিটি। ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যান ইউ।

ওয়াই/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
লুটনকে উড়িয়ে শীর্ষে ম্যান সিটি
রোমাঞ্চকর লড়াইয়ে বায়ার্নকে রুখে দিলো আর্সেনাল
দুর্বল শেফিল্ডের কাছে পয়েন্ট হারালো চেলসি
X
Fresh