• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বুট ছাড়াই বার্নাব্যু জয় করলেন মেসি!

স্পোর্টস ডেস্ক

  ২৪ ডিসেম্বর ২০১৭, ০৯:৫৪

এল ক্লাসিকোর উত্তাপ টের পাওয়া গেলো আরো একবার। শনিবার সান্তিয়াগো বার্নাব্যুতে লা লিগায় রিয়াল মাদ্রিদকে উড়িয়ে দিলো বার্সেলোনা। লিওনেল মেসির নৈপুণ্যে চমৎকার জয় পায় তারা।

এল ক্লাসিকোর রাজত্ব যার হাতে, অগ্রজ হয়ে সেই লিওনেল মেসির আগমন ম্যাচের ৬৪ মিনিটে। স্পট কিকে গোল করে রিয়ালকে ততক্ষণে ২-০ গোলে পিছিয়ে দিয়ে এল ক্লাসিকোর সর্বকালের সর্বাধিক গোলের রেকর্ডটা ২৫-এ নিয়ে গেছেন এ সুপারস্টার। এ গোলটি অবশ্য এসেছে চরম নাটকীয়তায়। বার্সার নিশ্চিত গোল হাত দিয়ে বাঁচানোর বৃথা চেষ্টা ছিল কারবাহালের। শাস্তি স্বরূপ মিললো লালকার্ড।

তবে শেষটায় আরো জাদু দেখান আর্জেন্টাইন ফরোয়ার্ড। এদিন রিয়ালের বিপক্ষে জয়ের তীব্র ক্ষুধা প্রকাশ পায় তার পারফরম্যান্সে।

ইনজুরি সময়ে শেষ গোল বানিয়ে দেয়ার মুহূর্তে বুট ছিল না তার পায়ে!

৯৩ মিনিটে মার্সেলোকে পেছনে ফেলে মাঠের সীমানাপ্রান্ত থেকে বল দখলে নেন মেসি। এরপরই অ্যালেক্স ভিদালকে দিয়ে বার্সার তৃতীয় গোল করান তিনি।

উদযাপন করার সময় দেখা গেছে মেসির ডান পায়ে নেই বুট। ঠিক কখন তার বুট খুলে গেলো সেটা স্পষ্ট নয়। তবে ভিদালকে তিনি পাস দিয়েছেন বাঁ পায়ে।

এর আগে লুই সুয়ারেসের গোলে এগিয়ে যায় বার্সা। দানি কারবাহাল লাল কার্ড দেখলে পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করেন মেসি। শেষটিতেও রাখেন পরোক্ষ অবদান।

এএ/এ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
বার্সাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ
এল ক্লাসিকোয় মুখোমুখি রিয়াল-বার্সা
বার্সা-রিয়াল এল ক্লাসিকোসহ টিভিতে আজকের খেলা
X
Fresh