• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘ইংল্যান্ডের বিপক্ষে এগিয়ে থাকবে বাংলাদেশ’

মোমিন রোহন, আরটিভি অনলাইন

  ০৩ অক্টোবর ২০১৬, ২১:২৭

দেশের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে এগিয়ে থাকবে টাইগাররা। এমন মত দিলেন তরুণ অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

এদিকে, মাঠে নিজেদের সেরাটা উজাড় করে দেয়ার কথা জানালেন ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ডাক পাওয়া তরুণ পেসার মোহাম্মদ মানিক ও এবাদত হোসেন।

মিরপুরে সোমবার অনুশীলনের ফাঁকে এমনটি জানান তারা।

আফগানিস্তানের বিপক্ষে শুরুতে খুব একটা ছন্দ খুঁজে না পেলেও সিরিজ নির্ধারণী ম্যাচে স্বরূপে ফেরে বাংলাদেশ। শেষ ম্যাচে আফগানদের বড় ব্যবধানে হারিয়ে আত্মবিশ্বাস ফিরে পেয়েছে টাইগাররা। তবে এসব ভুলে ইংল্যান্ডের বিপক্ষে পুরোপুরি মনোযোগী হতে চায় বাংলাদেশ।

এদিকে, বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে নামার আগে ভিন্ন কন্ডিশনে নিজেদের মানিয়ে নিতে কঠোর অনুশীলন করেছে জস বাটলার বাহিনী।

ইংলিশদের বিপক্ষে এ প্রস্তুতি ম্যাচে ডাক পেয়ে বেশ উচ্ছ্বসিত মোহাম্মদ মানিক। আর সুযোগ পেলে সর্বোচ্চ দেয়ার কথা বললেন পেসার হান্টের অন্যতম আবিষ্কার তরুণ ক্রিকেটার এবাদত হোসেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় একমাত্র প্রস্তুতি ম্যাচে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ইংল্যান্ডের মুখোমুখি হবে বিসিবি একাদশ।

৩ ওয়ানডে ও ২ টেস্ট ম্যাচ খেলতে গেলো শুক্রবার ঢাকায় পৌঁছেছে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল। আসছে ৭ ও ৯ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ২ ওয়ানডে হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। শেষ ওয়ানডে হবে ১২ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ওই ভেন্যুতেই ২০ অক্টোবর শুরু হবে প্রথম টেস্ট। আর দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৮ অক্টোবর ঢাকায়।

টেস্ট সিরিজের আগে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে দু’দিনের দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে ইংল্যান্ড। আর ওয়ানডের আগে খেলবে একটি প্রস্তুতি ম্যাচ।

কে/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh