• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অ্যাম্বুলেন্স দিয়ে মাশরাফির কথা রাখলো রংপুর রাইডার্স

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ডিসেম্বর ২০১৭, ১১:৪১
ফাইল ছবি

প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চ্যাম্পিয়ন হয়েছে রংপুর রাইডার্স। মাশরাফি বিন মতুর্জার হাত ধরে পঞ্চম আসরের শিরোপা উঠেছে রংপুরের ঘরে। প্রথমবারের মতো দলটিতে যোগ দিয়ে শিরোপা তুলেছেন ম্যাশ।

বিপিএল শুরুর আগে রংপুরের অধিনায়ক মাশরাফি তার জন্মস্থান নড়াইলবাসীর জন্য রংপুর রাইডার্স মালিকপক্ষের কাছে একটি অ্যাম্বুলেন্স চেয়েছিলেন। অধিনায়ককে দেয়া কথা রাখতে সময় নেয়নি রংপুর রাইডার্স।

নড়াইলে অবস্থিত ডায়াবেটিক হাসপাতালটি অনেক দিন থেকেই প্রয়োজনীয় সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত ছিল। যার ফলে মাশরাফি বিপিএলের এবারের আসর শুরুর আগে রংপুর রাইডার্স কর্তৃপক্ষের কাছে ডায়াবেটিক হাসপাতালের জন্য একটি অ্যাম্বুলেন্স চেয়েছিলেন। বিপিএল শেষ হবার ৫ দিনের মাথায় অধিনায়ককে দেয়া কথা রাখলো রংপুর। আনুমানিক ২৫ লাখ টাকার অ্যাম্বুলেন্সটি এরইমধ্যে নড়াইলে পৌঁছে গেছে।

এই প্রসঙ্গে দলের আইকন ও অধিনায়ক মাশরাফি বলেন, ‘বিপিএলের পঞ্চম আসর শুরুর আগেই রংপুর রাইডার্সের মালিক সাফওয়ান ভাই ও সিইও ইশতিয়াক ভাইয়ের কাছে আমি নড়াইলবাসীর জন্য একটা অ্যাম্বুলেন্স চেয়েছিলাম। নড়াইল ডায়াবেটিক হাসপাতালটি বেশ কিছুদিন যাবত কিছু সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। প্রয়োজনীয় তালিকার সবার উপরে ছিল একটি অ্যাম্বুলেন্স।