• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সংক্ষিপ্ত তালিকায় মাশরাফি-সাকিব-মাহমুদুল্লাহ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ ডিসেম্বর ২০১৭, ২২:৫৫

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) বর্ষসেরা ক্রীড়া পুরস্কারের সংক্ষিপ্ত তালিকায় স্থান পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, শ্যুটার অর্ণব সারার লাদিফ ও ফুটবলার জাফর ইকবাল। এদের একজনকে বর্ষসেরা ক্রীড়াবিদের পুরস্কারের জন্য মনোনীত করা হবে।

অনলাইনে দর্শকদের সরাসরি ভোটে পপুলার চয়েজ অ্যাওয়ার্ডের জন্য চারজনের সংক্ষিপ্ত তালিকায় রয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান, ব্যাটিং অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ ও ফুটবলার জাফর ইকবাল। সর্বোচ্চ ভোটপ্রাপ্ত ক্রীড়াবিদ পাবেন এই পুরস্কার।

আগামী ৬ জানুয়ারি জমকালো অনুষ্ঠানে দেয়া হবে ২০১৭ সালের বর্ষসেরা এই ক্রীড়া পুরস্কার। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড উপলক্ষে আজ জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে সংবাদ সম্মেলন হয়। এতে বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিব, জুরি বোর্ডের চেয়ারম্যান তালহা বিন নজরুল ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের মার্কেটিং ম্যানেজার ফজল মাহমুদ রনি ছিলেন।

বিএসপিএ সভাপতি বলেন, ‘২০১৭ সালের পারফরম্যান্সের ভিত্তিতে ১৪টি ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হবে। এ বছর থেকে তৃণমূলের ক্রীড়া ব্যক্তিত্ব ক্যাটাগরিতেও একজনকে পুরস্কৃত করার ধারা চালু করা হয়েছে। প্রথমবার এই পুরস্কার পাচ্ছেন কালসিন্দুরের ফুটবল বিপ্লবের নেপথ্য কারিগর মফিজুল হক।