• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

বিরাট-আনুশকার শুভ কামনায় সানিয়া

স্পোর্টস ডেস্ক
|  ১৭ ডিসেম্বর ২০১৭, ১৪:৫২
কয়েকদিন আগে বিয়ে করেছেন ভারতীয় দলনেতা বিরাট কোহলি এবং অভিনেত্রী আনুশকা শর্মা। বিয়ের পর দেশ-বিদেশের নানা প্রান্ত থেকে শুভেচ্ছা বার্তা পাচ্ছেন বিরুশকা। সকলের কাছ থেকে শুভেচ্ছা পাচ্ছেন আর কাছের বন্ধুর পাবেন না এটা কি করে হয়? এবার কোহলি-আনুশকাকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় নারী টেনিস তারকা সানিয়া মির্জা।

কলকাতার সল্টলেকে জয়দীপ মুখোপাধ্যায় টেনিস অ্যাকাডেমিতে প্রেমজিৎ লাল টেনিস টুর্নামেন্টে সানিয়া মির্জার অতিথি হয়ে আসার কথা আগেই ঘোষণা হয়ে গিয়েছিল। তবে তার উপস্থিতিতে কলকাতার টেনিস উৎসবের জৌলুস এক মূহুর্তেই আরও রঙিন হয়ে উঠল।

দুই বছর পরে কলকাতায় আসলেন সানিয়া মির্জা। কিন্তু তার কলকাতায় আসার চার দিন আগেই তার দুই বন্ধু বিরাট কোহলি ও আনুশকা শর্মা গোটা বিশ্বকে চমকে দিয়েছে। বিরাট কোহালি আর আনুশকা শর্মা যে সত্যিই বিয়ে করতে চলেছেন অন্যান্যদের মতো জানতেন না সানিয়া মির্জাও।

এ প্রসঙ্গে সানিয়া বললেন, জানতাম না। আমি ওদের দু’জনকেই ব্যক্তিগতভাবে চিনি। ওদের বিয়ের খবরটা খুব মিষ্টি একটা চমক ছিল আমার জন্য। ওরা দু’জনেই খুব ভাল মানুষ। আমি ওদের জন্য খুব খুশি। ওদের বিবাহিত জীবন খুব সুখের হোক।

এই টেনিস তারকা আরও বলেন, ওরা যে বিয়ে করবে সেটা তো ঠিকই ছিল। ভারতে  বিয়ে করলে প্রচুর হইচই হবে। অনেক কিছু সামলাতে হবে। সেটা ধরে নিয়েই ওরা ইতালিতে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিল। তবে যাই হোক না কেন মিডিয়ার মুখোমুখি একদিন তো হতেই হবে ওদের।

উল্লেখ্য, ১১ ডিসেম্বর ইতালির তুষ্কানির এক ঐতিহ্যবাহী দুর্গে বিবাহ সম্পন্ন করেন কোহলি আনুশকা। একেবারেই পারিবারিক বন্ধু-আত্মীয়দের সাক্ষী রেখে নিয়ম মেনে চার হাত এক হয় বিরাট-আনুশকার। এরপরই সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের কথা প্রকাশ করেন বিরুশকা।

হানিমুন শেষ করে দেশে ফেরার পর হবে কোহলি-আনুশকার রিশেপসন পার্টি। ২১ ডিসেম্বর কোহলির হোম টাউন দিল্লিতে ও ২৬ ডিসেম্বর মুম্বাইতে দুটি পৃথক পার্টি রেখেছেন বিরুশকা। এরপর নতুন বছরে প্রোটিয়া সফরে উড়ে যাবে কোহলি অ্যান্ড কোং। সেই সফরেই কোহলির সঙ্গে উড়ে যেতে পারেন আনুশকাও। বর্ষবরণের রাতটা দক্ষিণ আফ্রিকাতেই কাটাতে পারেন এই জুটি।

এএ/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়