• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কোয়ার্টার ফাইনালে কোন দলে নেইমার?

স্পোর্টস ডেস্ক

  ১৬ ডিসেম্বর ২০১৭, ১৫:০১

২০১৭-১৮ ফুটবল মৌসুমে বিশ্বকে চমকে দিয়েছিল তার দলবদল। তার আগে অনেক গুঞ্জন। শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্যি হয়। দলবদলের মার্কেটে রেকর্ড পরিমান ২২২ মিলিয়ন ইউরোয় দল পরিবর্তন করে ফ্রান্সে পাড়ি জমান। তিনিই এখন দলের মধ্যমণি। এতকিছুর পরও শীতকালীন ট্রান্সফার মার্কেটে তাকে নিয়ে ভাসছে জোর গুঞ্জন। এদিকে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর খেলা শুরু হবে ফেব্রুয়ারী থেকে। গুঞ্জন যদি সত্যি হয় তাহলে প্রতিপক্ষ হয়েই মাঠে নামতে পারেন ফুটবলের এই সেনশেসন।

বলছিলাম ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমারের কথা। জানুয়ারির ট্রান্সফার মার্কেটে নাকি তিনি রিয়ালের জার্সিতে মাঠ মাতাবেন। কারণ ফরাসি লিগ ওয়ানের দল প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) নাকি ভালো নেই ব্রাজিলিয়ান তারকা। তাই স্প্যানিশ লা লিগার দল রিয়াল মাদ্রিদের সঙ্গে কথা বলেছেন তার বাবা নেইমার সিনিয়র। যদিও বিষয়টি এখনো অনেকটাই অস্পষ্ট।

পিএসজি তে যোগ দিয়েই উরুগুয়ের তারকা কাভানির সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন নেইমার। তাছাড়া কোচ উনাই এমেরির সঙ্গে তর্ক জড়ানো খবর গণমাধ্যমে উঠে আসে।

অভিযোগ রয়েছে বার্সেলোনার সাবেক এ ফরোয়ার্ড এত বড় ট্রান্সফার ফি দিয়ে দলে তিনি যেন কার্যত উড়ে এসে জুড়ে বসেছেন, এরকম একটা ভাব দেখায় পিএসজি ড্রেসিংরুম। বার্সেলোনায় যত সহজে তিনি নিজের জায়গা করে নিতে পেরেছিলেন পিএসজির ক্ষেত্রে ততটাই কঠিন হচ্ছে তার জন্য।