• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এমেরির বাড়িতে ভাংচুর, নেইমারের জার্সি চুরি

স্পোর্টস ডেস্ক

  ১৫ ডিসেম্বর ২০১৭, ১৪:১০

নেইমারের ফুটবলশৈলিতে মুগ্ধ রাজনীতিবিদ থেকে সুপারস্টার-সবাই। তবে অন্ধকার জগতের মানুষও যে তার পায়ের কারিকুরিতে মুগ্ধ-এবার এরও প্রমাণ পাওয়া গেলো। বৃহস্পতিবার পিএসজি কোচ উনাই এমেরির বাড়িতে ঢুকেছিল সিঁধেল চোর। সেখান থেকে অর্থকড়ি, ঘড়ির সঙ্গে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের দুটি জার্সিও নিয়ে গেছে চোর মশাই।

ফরাসি লিগ কাপের ম্যাচ খেলতে পিএসজি দল নিয়ে স্ট্রাসবুর্গ গিয়েছেন এমেরি। সেই সুযোগে এদিন সকালে তার প্যারিসের বাড়িতে ঢুকে চোর।

কোচের স্ত্রী লুইসা ফার্নান্দেজ বলছেন, ‘বাড়িতে এলোপাতাড়ি ভাংচুর চালিয়েছে চোর। পিএসজির দলবদল সম্পর্কিত বেশকিছু কাগজপত্র চুরি করেছে। খোয়া গেছে নেইমারের দুটি জার্সি। একটি রোলেক্স ঘড়ি ও দুটি শ্যানেল ব্যাগও নিয়ে গেছে। সর্বমোট প্রায় ২০ হাজার ইউরো মূল্যমানের সম্পদ হাতিয়ে নিয়েছে।’

এএফপি জানাচ্ছে, ইতোমধ্যে এই বিষয়ে অবহিত হয়েছেন ফরাসি পুলিশ। তাদের ভাষ্য, ‘এমেরির বাড়ির দরজা বন্ধ ছিল। তবে তালাবদ্ধ ছিল না। এই সুযোগই কাজে লাগিয়েছে চোর।’

ধারণা করা হচ্ছে, ওই চোর নেইমারেরও পাঁড় ভক্ত। এই কারণেই তার জার্সি নিয়ে গেছে।

ফ্রান্স সংবাদমাধ্যম লি পয়েন্টের তথ্য অনুসারে, দলবদলের কাগজপত্রগুলো জরুরি ছিল কি না, তা এখনো জানা যায়নি। এমেরির বাড়িতে সিসি ক্যামেরা লাগানো ছিল। তার ভিডিও খতিয়ে দেখে চোর ধরার চেষ্টা করছে পুলিশ।

ডিএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানের সংসদ ভবনে জুতা চুরি, খালি পায়ে ফিরলেন এমপিরা
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
নৌকা বাদ দিলেও ভোট চুরির প্রকল্প থেকে সরেনি সরকার: আমীর খসরু
X
Fresh