• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নেইমারকে নিয়ে সংশয় কাটল পিএসজির

স্পোর্টস ডেস্ক

  ১৩ ডিসেম্বর ২০১৭, ১৩:৫৯

কোনো কারণ না জানিয়েই প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) ছেড়ে নিজ দেশ ব্রাজিলে পাড়ি জমিয়েছিলেন নেইমার। এতে তিনি প্যারিসে ফিরবেন কি না তা নিয়ে সংশয় দেখা দিয়েছিল। তবে সেই সংশয় দূর হয়ে গেছে। নিজভূমে কিছুদিন থেকেই শিল্প-সাহিত্য সমৃদ্ধ নগরীতে ফিরেছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার।

কয়েকদিন আগে হঠাৎই প্যারিস ছেড়ে স্বদেশে যান নেইমার। তবে ক্লাব কর্তৃপক্ষকে কোনো কারণ জানাননি। তার কাছে কারণ জানতে চাইলে শুধু জানান, পারিবারিক কারণে নিজভূমে যাচ্ছেন তিনি।

সামনে স্ট্রাসবুর্গের সঙ্গে লিগ কাপের ম্যাচ রয়েছে পিএসজির। দলের সঙ্গে যোগ দিলেও ওই ম্যাচে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে খেলাতে চাচ্ছেন না কোচ উনাই এমেরি। দিতে চাচ্ছেন বিশ্রাম।

নেইমারের ব্রাজিল যাওয়ার কারণও এরই মধ্যে জানা গেছে। প্রিয় বন্ধুর বাবার জন্মদিনের পার্টিতে যোগ দিতে গিয়েছিলেন তিনি।

গুইলহার্মি পিত্তা নামের ওই ভদ্রলোক তার জন্মদিনের পার্টিটে সুদূর ফ্রান্স থেকে যোগ দেয়ায় নেইমারকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন। এ থেকেই ফুটবল সেনসেশনের আকস্মিক ব্রাজিলে যাওয়ার কারণ জানা গেছে।

ইনস্টাগ্রামে পোস্ট করা বার্তায় পিত্তা লিখেছেন, ‘আমার জন্মদিনের পার্টিতে কষ্ট করে যোগ দেয়ার জন্য নেইমারকে ধন্যবাদ। তার উপস্থিতি নিঃসন্দেহে আমার বিশেষ দিনটিতে বিশেষত্ব দান করেছিল। সেলেকাও প্রাণভোমরার উপস্থিতিই ছিল আমার কাছে সবচেয়ে বড় উপহার।’

নেইমারের ব্রাজিলে যাওয়ার দিন গুরুত্বপূর্ণ বৈঠক ছিল পিএসজির। তবে তা আমলে না নিয়ে স্বদেশে যেতে মরিয়া ছিলেন তিনি। একপর্যায়ে নিজ দেশের উদ্দেশে উড়ালও দিয়েছিলেন। ফ্রান্সে কখন ফিরবেন তাও জানাননি। এতে আদতে এই ফরোয়ার্ড প্যারিসে ফিরবেন কি না-সেই সংশয় দেখা যায়।

ডিএইচ/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
X
Fresh