• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

ফাইনালে খেলছেন গেইল

স্পোর্টস ডেস্ক
|  ১২ ডিসেম্বর ২০১৭, ১৩:৫৮ | আপডেট : ১২ ডিসেম্বর ২০১৭, ১৪:০৫
দ্বিতীয় কোয়ালিফায়ারে কুমিল্লার বিপক্ষে ব্যাট করার সময় পায়ে চোট পান রংপুরের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইল। পরে ফিল্ডিংয়ের সময় আর মাঠে দেখা যায়নি তাকে। স্বাভাবিকভাবে সংশয় জাগে, বিপিএলের শিরোপা নির্ধারণী ম্যাচে ঢাকার বিপক্ষে খেলতে পারবেন তো ক্যারিবীয় বিগ হিটার? এরই মধ্যে সেই সংশয় কেটে যাওয়ার কথা!

সোমবার কুমিল্লাকে ৩৬ রানে হারিয়ে ফাইনালে উঠেছে রংপুর। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে দলের সবচেয়ে বড় তারকার খবর জানতে চাওয়া হয় মাশরাফির কাছে। তিনি বলেন, ‘গেইলের সামান্য ব্যথা আছে। সেটি কোনো বড় সমস্যা নয়। চলাফেরায় কোনো সমস্যা হচ্ছে না। মঙ্গলবার একটু দৌড়াদৌড়ি করলেই সব বোঝা যাবে। আশা করছি ফাইনালে খেলবেন।’

বিপিএল-২০১৭’র শিরোপা নির্ধারণী ম্যাচে আজ ঢাকার মুখোমুখি হবে রংপুর। ম্যাচটিতে জিতে শিরোপা খরা ঘোচাতে চায় উত্তরবঙ্গের দলটি। সূত্রের খবর, এমন মহারণে যেকোনো মূল্যে গেইলকে খেলাতে চায় তারা।

কুমিল্লার বিপক্ষে ম্যাচের তৃতীয় ওভারে চোট পান গেইল। মেহেদি হাসানের বলে শর্ট ফাইন লেগে বল ঠেলে সিঙ্গেল নেন তিনি। তবে মেহেদির থ্রো লাগে তার বাম পায়ে। এতে পা মচকে যায় ক্যারিবিয়ান ব্যাটারের। এরপরও কিছুক্ষণ ব্যাট করেন এই দানব। শেষ পর্যন্ত ১০ বলে ৩ রান করে আউট হন টি-টোয়েন্টি কিং। রিজার্ভ ডেতে তাকে আর ফিল্ডিংয়ে দেখা যায়নি। তার পরিবর্তে পুরো সময় ফিল্ডিং করেন অ্যাডাম লিথ।

ডিএইচ/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়