• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

একই স্ট্যাটাসে বিয়ের খবর দিলেন বিরুশকা

স্পোর্টস ডেস্ক

  ১১ ডিসেম্বর ২০১৭, ২১:৪৭

গুঞ্জন হলো সত্যি। অবশেষে গাঁটছড়া বাঁধলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড ললনা আনুশকা শর্মা। গেলো ৯ ডিসেম্বর ইতালির মিলানে সাতপাকে বাঁধা পড়েন দুই ভুবনের দুই বাসিন্দা। আজ সোমবার টুইটারে একই স্ট্যাটাসে সেই সুখবর দিয়েছেন নব দম্পতি।

স্ট্যাটাসে তারা লিখেছেন, ‘আজ আমরা একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হলাম; সারাজীবন ভালোবাসার ডোরে আবদ্ধ থাকব। আপনাদের সঙ্গে এমন সংবাদ শেয়ার করতে পেরে আমরা খুবই আনন্দিত। দিনটি আমাদের ভক্ত-সমর্থকদের জন্য বিশেষ হয়ে থাকবে। আমাদের এমন রোমাঞ্চকর পথচলার সঙ্গী হওয়ায় আপনাদের ধন্যবাদ।

গেলো কয়েক মাস ধরেই গুঞ্জন ছিল, বিয়ের পিঁড়িতে বসছেন কোহলি ও আনুশকা। অবশেষে বিয়েটা করেই ফেললেন তারা। তাদের বিয়ের খবর প্রথম নিশ্চিত করে বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মফেয়ার।

কোহলি-আনুশকার প্রথম দেখা ২০১৩ সালে। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে দুজনের পরিচয়। সেই থেকে প্রণয়। মাঝখানে অবশ্য কিছুটা দূরত্ব তৈরি হয়। তবে একে অপরের প্রতি দুজন বেশি দিন রাগ-অভিমান করে থাকতে পারেননি। ফের জোড়া লাগে তাদের ভাঙা সম্পর্ক। শেষ পর্যন্ত তা পরিণত হলো পরিণয়ে। আলোচিত এই জুটির বিয়ের খবরে সামাজিক যোগাযোগমাধ্যমে বইছে অভিনন্দনের বন্যা।

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে কোহলিকে বিশ্রাম দেয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। বিবৃতিতে বোর্ড জানায়, টানা ক্রিকেটের ধকল সামলাতে ছুটি দেয়া হয়েছে তাকে। তবে এতে ক্ষ্যান্ত থাকেনি সংবাদমাধ্যম। মূল কারণ যে বিয়ে তা নিয়ে একাধিক সংবাদ ছাপায় তারা।

ডিএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, অতঃপর....
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
কলেজে বিয়ে, মাঠে খাওয়া-দাওয়া
X
Fresh