• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মাশরাফির সেই ভক্ত এখনও পুলিশ হেফাজতে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ অক্টোবর ২০১৬, ১৪:০৯

বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সেই পাগল ভক্ত মেহেদী হাসানকে এখনও মিরপুর থানা পুলিশ হেফাজতেই রাখা হয়েছে। গেলো রাতে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচ চলাকালীন ওই ভক্ত হঠাৎ মাঠে এসে মাশরাফিকে জড়িয়ে ধরেন।

পরে মাঠ থেকেই তাকে আটক করা হয়। নিয়ে যাওয়া হয় বিসিবির অফিসে, সেখান থেকে মিরপুর থানায়। তবে এখনও সিদ্ধান্ত হয়নি তার বিষয়ে, আরটিভি অনলাইনকে এমনটাই জানিয়েছেন মিরপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) ফরিদা। মাশরাফি অবশ্য অনুরোধ জানিয়েছেন, ভক্ত মেহেদীর যেন কোনো সমস্যা না হয়।

রোববার দুপুরে মিরপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) ফরিদা বললেন, থানা হেফাজতে থাকা এই ভক্তের বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টিতে রয়েছে। ওনারা যে সিদ্ধান্ত নেবেন সেভাবেই ব্যবস্থা নেয়া হবে। তবে মেহেদীর বিষয়ে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি।

গেল রাতে আফগানিস্তানের ইনিংসের ২৯তম ওভার চলছিল। বল হাতে রানআপ শুরু করেছিলেন তাসকিন আহমেদ। কিন্তু আম্পায়ার তাকে হাতের ইশারায় আটকে দিলেন। কারণ কী? তখনও বুঝতে পারেননি তাসকিন। হঠাৎ পেছনে তাকিয়ে দেখেন মাঠের মধ্যে কেউ একজন ঢুকে পড়েছেন।