• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নেইমারের পিএসজিকে নাচিয়ে দুর্দান্ত জয় বায়ার্নের

স্পোর্টস ডেস্ক

  ০৬ ডিসেম্বর ২০১৭, ০৮:৫৭

দুর্দান্তভাবে ছুটে চলছিল প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। কোনোভাবেই হারের তেতো স্বাদ নিচ্ছিল না দলটি। তবে পরপর দুই ম্যাচে হেরে জয়রথ থামল দ্য পারিসিয়ানদের। গেলো ম্যাচে ফরাসি লিগে পুঁচকে স্ট্রাসবুর্গের কাছে হোঁচট খাওয়ার পর চ্যাম্পিয়নস লিগেও হারল তারা। গ্রুপ পর্বে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরেছে নেইমারের পিএসজি।

মঙ্গলবার রাতে আলিয়েঞ্জ অ্যারেনায় বায়ার্নের আতিথ্য নেয় পিএসজি। শুরুতেই এগিয়ে যায় স্বাগতিকরা। ৮ মিনিটে প্রতি আক্রমণ থেকে গোল করে দলকে এগিয়ে দেন রবার্ট লেভানদভস্কি। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলে এটি এই পোলিশ স্ট্রাইকারের ২০তম গোল।

এরপর গোল পরিশোধ করতে প্রাণপণ চেষ্টা চালায় পিএসজি। তবে আক্রমণ ত্রয়ীর ব্যর্থতায় তা আলোর মুখ দেখেনি। এদিন এডিনসন কাভানি ছিলেন নিজের ছায়া হয়ে। সেরা ছন্দে দেখা যায়নি নেইমারকে। মাঝে মধ্যে যা একটু গতির স্ফুরণ ঘটিয়ে প্রতিপক্ষ শিবিরে ভীতি সঞ্চার করেছেন কিলিয়ান এমবাপ্পে।

উল্টো ৩৭ মিনিটে এগিয়ে যায় বায়ার্ন। রিয়াল থেকে ধারে খেলতে যাওয়া হামেস রদ্রিগেজের ক্রস থেকে গোল করে দলের ব্যবধান দ্বিগুণ করেন কোরোঁতাঁ তোলিসো। এতে ২-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় জার্মান চ্যাম্পিয়নরা।