• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

উত্তাপহীন ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে রাজশাহী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ ডিসেম্বর ২০১৭, ১৭:৪৫

ম্যাচের দু’দলই এবারের আসর থেকে ইতোমধ্যে বিদায় নিয়েছে। তাই এ ম্যাচে কে জিতলো কে হারলো তা নিয়ে কারা মাথাব্যাথা নেই। এমন উত্তাপহীন ম্যাচে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে রাজশাহী কিংস।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় সন্ধ্যা ছয়টায়। ম্যাচটি সরাসরি দেখাচ্ছে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

এখন পর্যন্ত ১১টি ম্যাচ খেলে আট পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ষষ্ঠ অবস্থানে রয়েছে রাজশাহী কিংস। আর ১১টি ম্যাচ খেলে পাঁচ পয়েন্ট নিয়ে সপ্তম অবস্থানে রয়েছে চিটাগাং ভাইকিংস।

রাজশাহী এই ম্যাচটি জিতলে একধাপ উপরে উঠে ৫ নম্বরে যাবে। অবশ্য সিলেট সিক্সার্স যদি তাদের শেষ ম্যাচটি জেতে তবে আবার আগের জায়গায় ফিরে আসতে হবে রাজশাহীর। অন্যদিকে চিটাগাং এই ম্যাচ জিতুক বা হারুক সবচেয়ে তলানির দল হিসেবেই শেষ করবে এবারের বিপিএল।

এর আগের সাক্ষাত অবশ্য সুখকর ছিল না চিটাগাংয়ের জন্য। চট্টগ্রাম পর্বে রাজশাহী তাদের ৩৩ রানে হারিয়েছিল। প্রথম ম্যাচ খেলতে নামা পেসার কাজী অনিক ১৭ রানে নিয়েছিলেন চিটাগাংয়ের ৪ উইকেট। আর অধিনায়ক ড্যারেন স্যামি খেলেছিলেন ৪০ রানের দারুণ ইনিংস। ১৫৮ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ১২৪ রানেই অল আউট হয় চিটাগাং।

শেষ ম্যাচটি জিতে ভালভাবে এবারের আসর শেষ করাই দুদলের লক্ষ্য। এই ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে চিটাগাং। নাঈম হাসানের জায়গায় খেলবেন আল-আমিন। রাজশাহী চারজন বিদেশি খেলোয়াড় নিয়ে মাঠে নামছে মঙ্গলবার। তাদের একাদশে আছে দুটি পরিবর্তন। জেমস ফ্র্যাঙ্কলিন ও রনি তালুকদার খেলবেন লুক রাইট ও লেন্ডল সিমন্সের জায়গায়। নিয়মিত অধিনায়ক ড্যারেন স্যামির জায়গায় দায়িত্ব পালন করছেন মুশফিকুর রহীম।

চিটাগাং ভাইকিংস
লুক রনকি, সৌম্য সরকার, লুইস রিস, ভ্যান জিল, সিকান্দার রাজা, তানবীর হায়দার, ইরফান শুক্কুর, রায়াদ এমরিত, সানজামুল ইসলাম, আল-আমিন, তাসকিন আহমেদ।

রাজশাহী কিংস
রনি তালুকদার, মুমিনুল হক, জেমস ফ্রাঙ্কলিন, মুশফিকুর রহিম, জাকির হাসান, সমিত প্যাটেল, উসামা মির, মেহেদী হাসান মিরাজ, কাজী অনিক, মোহাম্মদ সামি, মুস্তাফিজুর রহমান

এএ/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
বিপিএলে অংশ নিতে আগ্রহী নোয়াখালীসহ ৪ দল
X
Fresh