• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

নেইমারকে পেটানোর হুমকি দিমিত্রির

স্পোর্টস ডেস্ক

  ০৪ ডিসেম্বর ২০১৭, ১৯:৫৩

গেলো আগস্টে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) যান নেইমার। এরপর সেখানে একবারও হারের স্বাদ পাননি তিনি। ফ্রেঞ্চ লিগে বাঘা বাঘা সব দলকেই নাচিয়ে ছেড়েছে তার দল। অথচ গেলো শনিবার পুঁচকে স্ট্রাসবুর্গের কাছে হোঁচট খেল কি না ফর্মের তুঙ্গে থাকা দলটি। শুধু হারই নয়, সেই ম্যাচে ব্রাজিল ফরোয়ার্ডের চরিত্রে লেগেছে আরেকটি কলঙ্কের দাগ!

ওই ম্যাচে ২-১ গোলে হেরেছে পিএসজি। সেই ম্যাচে পিছিয়ে পড়ার পর গোল পেতে মরিয়া ছিল প্যারিস ভিত্তিক দলটি। ইনজুরি টাইমে গোল পেতে প্রাণপণ চেষ্টা করতে দেখা গেছে নেইমারকে। এতেই ঘটে হিতে বিপরীত। স্ট্রাসবুর্গ তারকা দিমিত্রি লাইনার্ডের সঙ্গে লেগে যায় ব্রাজিল যুবরাজের।

অবশ্য সেই লাগা নিয়ে পরে কোনো প্রতিক্রিয়া জানাননি নেইমার। তবে বেফাঁস মন্তব্য করেছেন দিমিত্রি। তিনি বলেন, ম্যাচের ওই সময় তার (নেইমার) আচরণ আমার কাছে ভীষণ কটূ ঠেকেছে। এতটাই খারাপ লেগেছে যে, তাকে পেটাতে ইচ্ছে করছিল।

তা কি নিয়ে দ্বন্দ্ব বেধেছিল নেইমার-দিমিত্রির মধ্যে? চলুন, সেই প্রশ্নেরও উত্তর জানি স্ট্রাসবুর্গ ফুটবলারের মুখে, ‘সে আমাকে বলেছিল, ‘তুমি ডাইভ দিয়েছ’। তবে তাৎক্ষণিকভাবে এর জবাব আমি দিইনি। কিন্তু খুব ইচ্ছে হচ্ছিল, তার মুখের ওপর আমার মনের কথাটা বলে দিই। কিন্তু পারিনি।’

তা দিমিত্রির মনের কথা কি ছিল? পরে মিররকে তাও বলেছেন ফরাসি এই মিডফিল্ডার, ‘ওই সময় নেইমারকে আমার বলা উচিৎ ছিল; প্রিয়, অবশ্যই তুমি বড় তারকা। বল নিয়ে তুমি অনেক কিছুই করার ক্ষমতা রাখ। যা ইচ্ছে তাই করতে পার। তবে এটুকু জেনে রাখ, আমার সামনে তুমি যখন নাচো, তখন তোমাকে পেটাতে ইচ্ছে করে।’

ডিএইচ/এসআর

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh