• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জিদানকে ধুয়ে দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক

  ০৪ ডিসেম্বর ২০১৭, ১৮:১৪

লা লিগা লিডার বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমানোর দারুণ সুযোগ এসেছিল রিয়াল মাদ্রিদের সামনে। তবে দলীয় ব্যর্থতায় সেই সুযোগ মুঠোবন্দি করতে পারেননি লস ব্লাঙ্কোজরা। লিগের ম্যাচে অ্যাথলেটিকো বিলবাওয়ের সঙ্গে গোলশূন্য ড্র করায় তাতে জলাঞ্জলি ঘটেছে তাদের। এতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে পয়েন্ট টেবিলে ৮ পয়েন্ট পিছিয়েই রয়েছে ক্লাবটি। লিগে এমন অবস্থানের জন্য কর্তৃপক্ষের ওপর বেজায় খেপেছেন প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদো।

গেলো ম্যাচেও রিয়ালের মাঝ মাঠের সামনে শূন্যতা দেখা গেছে। আলভারো মোরাতার স্থান কেউ পূরণ করতে পারেননি। তিনি থাকাকালে ওই স্থান নিয়ে চিন্তা করতে হতো না। বলের যোগান পেয়ে দলকে একের পর এক সাফল্য এনে দিতেন রোনালদো। অথচ ফর্মের তুঙ্গে থাকা সেই মোরাতাকেই চেলসির কাছে বিক্রি করে দিয়েছে ক্লাবটি।

অবশ্য ইংলিশ প্রিমিয়ার লিগের দলটিতে যেতে চাননি স্প্যানিশ মিডফিল্ডার। একরকম তাকে যেতে বাধ্য করা হয়েছে। এর সব কলকাঠি নেড়েছেন জিনেদিন জিদান।

স্বাভাবিকভাবেই রোনালদোর রোষাণলে পুড়েছেন রিয়াল কোচ। সিআরসেভেনের অভিযোগ, নিজের পছন্দের খেলোয়াড়কে খেলাতেই মোরাতাকে বিক্রি করতে কর্তৃপক্ষকে প্ররোচিত করেছেন জিদান। তার কারণেই দলের আজ এ বেহাল দশা! তিনি রিয়ালের দলীয়ভাবে খেলার বৃত্ত ভেঙে ফেলছেন!

গেলো মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে ৪২ ম্যাচে ২০ গোল করেন মোরাতা। চেলসিতে গিয়েও সেই ফর্ম ধরে রেখেছেন তিনি। সেখানে ২০ ম্যাচে করেছেন ১০ গোল। তার ডানায় ভর করে লিগেও প্রতিদ্বন্দ্বিতা করে চলেছে চেলসি।

ডিএইচ/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh