• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এবার সন্দেহের তীর শরিফুল্লাহর দিকে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ ডিসেম্বর ২০১৭, ১৫:৫৫

বিপিএলের চলতি আসরে ঢাকায় ফিরে ধাক্কা খেয়েছিলেন আল-আমিন হোসেন। তার বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন বিপিএলের আম্পায়াররা। বেশি দিন একা থাকতে হয়নি তাকে। অল্পদিনের মধ্যেই সঙ্গী জুটে গেল আল-আমিনের।

শেষ ম্যাচে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে অবৈধ বোলিং অ্যাকশনের সন্দেহের তালিকায় পড়েছেন সিলেট সিক্সার্সের অফস্পিনার শরিফুল্লাহ। বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র।

মাত্র একটি ডেলিভারির জন্য সন্দেহের তালিকায় পড়েছিলেন আল-আমিন। কিন্তু বিসিবির সেই সূত্র জানিয়েছে, শরিফুল্লাহ সন্দেহের তালিকায় পড়েছেন তার প্রায় প্রতি ডেলিভারির জন্য।

মাঠের দুই আম্পায়ার, টিভি আম্পায়ার ও চতুর্থ আম্পায়ার ম্যাচ শেষে শরিফুল্লাহর বোলিং অ্যাকশন নিয়ে লিখিত অভিযোগ দেন ম্যাচ রেফারি দেবব্রত পালের কাছে।

সূত্র মতে, ‘শরীফুল্লাহর অধিকাংশ বলই সন্দেহজনক। বিষয়টি আমরা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের রিভিউ কমিটির কাছে পাঠাবো। তাকে আগামী ১৪ দিনের মধ্যে বিসিবির কাছে রিপোর্ট করতে হবে। আপাতত সে খেলা চালিয়ে যেতে পারবে।’

চিটাগাংয়ের বিপক্ষেই এবার প্রথম ম্যাচ খেলেন শরিফুল্লাহ। ম্যাচে ৪ ওভার বল করেছিলেন তিনি। তাতে ২৪ রানের খরচায় পেয়েছিলেন ২ উইকেট। দারুণ বোলিং করেও খুশি হতে পারেননি বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগের মুখে পড়ে যাওয়ায়।

তবে এবারই প্রথম সন্দেহের তালিকায় পড়েননি শরিফুল্লাহ। এর আগে ঢাকা প্রিমিয়ার লিগেও তার বোলিং নিয়ে প্রশ্ন তুলেছিলেন আম্পায়াররা। গত টি-টুয়েন্টি বিশ্বকাপের মাঝপথে তাসকিন আহমেদ ও আরাফাত সানির বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হওয়ার পর থেকেই এ নিয়ে দারুণ সতর্ক বিসিবি।

এএ/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh