• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মেসি-সুয়ারেজের গোলেও ন্যু ক্যাম্পে হতাশা

স্পোর্টস ডেস্ক

  ০২ ডিসেম্বর ২০১৭, ২০:০৬

ঘরের মাঠে মৌসুমের প্রথম ধাক্কাটি খেলো স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। দলের দুই বড় তারকা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের গোলেও জয় এনে দিতে পারল না জায়ান্টদের। লা লিগার ম্যাচে আজ শনিবার সেল্টা ডি ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্র করেছেন আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

গেলো ম্যাচে ভ্যালেন্সিয়ার মাঠে ড্র করে পয়েন্ট হারিয়েছিল বার্সা। এবার ঘরের মাঠেও পুনরাবৃত্তি। এতে লা লিগায় ঘরের মাঠে গত বছরের ডিসেম্বরের পর এ প্রথম পয়েন্ট হারাতে হলো স্বাগতিকদের।

ন্যু ক্যাম্পে শুরুতেই পিছিয়ে পড়েছিল কাতালানরা। ২০ মিনিটে গোল করে সেল্টাকে এগিয়ে দেন ইয়াগো আসপাস। এ নিয়ে বার্সার বিপক্ষে শেষ চার ম্যাচে গোল পেলেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

তবে এ সুখস্মৃতি বেশিক্ষণ ধরে রাখতে পারেনি সফরকারীরা। দুই মিনিট বাদেই বার্সাকে সমতায় ফেরান ক্ষুদে জাদুকর মেসি। ব্রাজিলিয়ান তারকা পাওলিনহোর পাস থেকে গোল করে এই আর্জেন্টাইন। এবারের মৌসুমে মেসির ১৩তম গোল এটি। ১-১ গোলে প্রথমার্ধ শেষ হয়।

৬২ মিনিটে লিড পায় বার্সা। দ্বিতীয় গোলটি করেন উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ। আট মিনিট পর ন্যু ক্যাম্পের দর্শককের হতভম্ব করে দেন ম্যাক্সি গোমেজ। সেল্টার এ ফরওয়ার্ডের গোলে ড্রয়ের স্বাদ নিতে হয় পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা দলটির।

২০১৬ সালের ডিসেম্বরের পর প্রথমবারের মতো লা লিগায় ঘরের মাঠে পয়েন্ট হারাল বার্সেলোনা। শীর্ষস্থানে থাকলেও ১৪ ম্যাচ শেষে বার্সার পয়েন্ট দাঁড়াল ৩৬।

ওয়াই/জেবি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বার্সেলোনার কোচ হওয়া নিয়ে মুখ খুললেন আর্তেতা
X
Fresh