• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মেসির ভাই ম্যাথিয়াস গ্রেপ্তার

স্পোর্টস ডেস্ক

  ০২ ডিসেম্বর ২০১৭, ১২:৪৭

লিওনেল মেসিকে চেনেন না এমন লোক হয়তো খুঁজে পাওয়া কঠিন। তার বাঁ পায়ের যাদুতেই তো মোহিত পুরো বিশ্ব। সেই যাদুকরের পরিবারের সদস্যই পুলিশের ফাঁদে। বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হওয়ারই কথা। তবু সত্যি!

হ্যাঁ। আর্জেন্টাইন তারকার ভাই ম্যাথিয়াস মেসিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সম্প্রতি তার রক্তাক্ত বোট থেকে উদ্ধার করা হয় পিস্তল। তারপর থেকে তাকে হন্যে হয়ে খুঁজতে থাকে আইনশৃঙ্খলা বাহিনী। শেষ পর্যন্ত ধরাও পড়লেন তিনি।

তবে ম্যাথিয়াসের দাবি, তার মোটর বোট দুর্ঘটনায় পড়েছিল। সিকিউরিটি গার্ডকে তিনি জানিয়েছেন, বোটটি ফিশিং ক্লাবে পৌঁছালে স্যান্ডব্যাংকের সঙ্গে ঘর্ষণ খায়। এতে তার মুখের কিছুটা অংশ কেটে যায়। তা থেকেই রক্ত ঝরে বোট রক্তাক্ত হয়।

পুলিশ বলছে, মেসির ভাইয়ের রক্তাক্ত বোট থেকে একটি পিস্তল পাওয়া গেছে। এজন্যই তাকে আটক করা হয়েছে।

তিন মাস আগেও ম্যাথিয়াসের বিরুদ্ধে ‘মৃত্যুর’ অভিনয় করার অভিযোগ ওঠে। ওই সময় তিনি জানান, দুর্ঘটনার পর নিজেই গাড়ি চালিয়ে চিকিৎসকের কাছে যান।

এর আগে বহুবারই লিও’র ভাইয়ের বিরুদ্ধে আইন ভাঙার অভিযোগ উঠেছে। গত বছর তার গাড়ি থেকেও পিস্তল উদ্ধার হয়। অতীতে ড্রাগ সেবনের জন্য ম্যাথিয়াসকে ৪৭০ ইউরো জরিমানা গুনতে হয়। ২০০৮ সালে কোমরে বেল্টের সঙ্গে পিস্তল রাখায় গ্রেপ্তার হয়েছিলেন ৩৫ বছর বয়সী ব্যক্তি।

এএ/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিমানবন্দরে প্রকৌশলী নিহত : সেই বাসচালক গ্রেপ্তার
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
X
Fresh