• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মিরপুরেও থাকবেন মেয়র আনিসুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ ডিসেম্বর ২০১৭, ১০:২৫

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে। গত বৃহস্পতিবার লন্ডনের একটি হাসপাতালে মারা যান তিনি। তাঁর মৃত্যুতে ক্রীড়াঙ্গনেও শোকের ছায়া নেমে এসেছে। সদ্যপ্রয়াত এই মেয়র ছিলেন ক্রীড়াবান্ধব।

তাই তার স্মরণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আজ শনিবার ক্রিকেটাররা কালো ব্যাজ ধারণ করে মাঠে নামবেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রংপুর রাইডার্স এবং রাজশাহী কিংস ও ঢাকা ডায়নামাইটস। দুই ম্যাচেই খেলোয়াড়রা কালো ব্যাজ ধারণ করে মাঠে নামবেন।

রাজশাহী কিংস তাদের ফেসবুক ফ্যানপেজে শুক্রবার দুপুর ১২টা ৪৩ মিনিটে দেয়া পোস্টে লিখেছে, ‘ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে রাজশাহী কিংস পরিবার শোকাহত।’

এছাড়া মেয়রের ছবি, তার জন্ম ও মৃত্যু তারিখ এবং কালো ব্যাজ সংবলিত একটি ছবি পোস্ট করেছে তারা।

এদিকে পবিত্র ঈদে মিলাদুন্নবীর (সা.) কারণে মাঠে কোনো গান-বাজনা হবে না। বিপিএল গভর্নিং কাউন্সিল সমর্থকদের মাঠে বাঁশি, ঢোল নিয়ে আসতে নিষেধ করেছে।

যুক্তরাজ্যের একটি হাসপাতালে মেয়র আনিসুল হক চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার রাত ১০টা ২৩ মিনিটে মারা যান তিনি। আজ শনিবার তার মরদেহ ঢাকায় আনা হবে। বিমানবন্দর থেকে মরদেহ তার বাসায় নেওয়া হবে। বাদ আসর তাকে রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে।

গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে যুক্তরাজ্যে যান মেয়র আনিসুল হক। অসুস্থ হয়ে পড়লে গত ১৩ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর তাঁর শরীরে মস্তিষ্কের প্রদাহজনিত রোগ ‘সেরিব্রাল ভাস্কুলাইটিস’ শনাক্ত করেন চিকিৎসকরা। এরপর তাঁকে দীর্ঘদিন আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল।

*** উক্তিতে যুক্তিতে আলোচিত মেয়র আনিসুল হক
*** দেশের পথে মেয়র আনিসুল হকের মরদেহ
*** বাবা জানেন না, আনিসুল হক আর বাবা ডাকবেন না
*** আনিসুল হক: টিভি উপস্থাপক থেকে নগরপিতা

এএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্মাণাধীন ভবনে এডিসের লার্ভা মিললে নির্মাণকাজ বন্ধ : মেয়র তাপস
ঘোড়াঘাটের পৌর মেয়রসহ বিএনপির ৪ নেতাকর্মী কারাগারে
প্রতিমন্ত্রীর মর্যাদা পেলেন দুই মেয়র
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
X
Fresh