• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

কুমিল্লার সাপোর্টার হয়ে ঢাকায় সানিয়া

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ নভেম্বর ২০১৭, ২৩:০১ | আপডেট : ৩০ নভেম্বর ২০১৭, ২৩:২২
বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলতে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ঢাকায়। ইতোমধ্যে খেলেছেন কয়েকটি ম্যাচও। ম্যাচ সেরার পুরস্কারও হাতে তুলেছেন। ব্যাট ও বলে ভালো পারফরম্যান্স করছেন তিনি। স্বামী যেখানে খেলতে যান সেখানে স্বামীর পাশে থাকার চেষ্টা করেন স্ত্রী ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। এবারো এর ব্যতিক্রম ঘটেনি। ইতোমধ্যে ঢাকায় এসেছেন এ ভারতীয় টেনিস তারকা। 

বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়ানসের ফেসবুক পেইজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

দলটির ফেসবুক পেইজে শোয়েব মালিক ও সানিয়া মির্জার ছবি আপলোড করে লেখা হয়েছে, শোয়েব মালিকের সহধর্মিনী, বিশ্ব টেনিসের অন্যতম তারকা সানিয়া মির্জা উইন অর উইন স্লোগানে কুমিল্লা ভিক্টোরিয়ানসকে সাপোর্ট করতে এখন ঢাকায়।

কুমিল্লা ভিক্টোরিয়ানস এবার দারুণ ছন্দে রয়েছে। ইতোমধ্যে প্লে-অফ নিশ্চিত করেছে দলটি।

এ পর্যন্ত নয় ম্যাচ খেলে সাতটিতে জিতে তারা পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে। লিগ পর্বে কুমিল্লা ভিক্টোরিয়ানসের আর তিনটি ম্যাচ বাকি রয়েছে।

গত ৪ নভেম্বর সিলেটে শুরু হয় বিপিএলের পঞ্চম আসরের প্রথম পর্ব। এরপর ১০ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত হয় দ্বিতীয় পর্বের খেলা। ২৪ নভেম্বর বিপিএল চলে যায় বন্দরনগরী চট্টগ্রামে।

গত ২৯ নভেম্বর ঢাকার বিরুদ্ধে ম্যাচ দিয়ে শেষ হয় চট্টগ্রাম পর্বের খেলা। সে ম্যাচে কুমিল্লা ঢাকাকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে। পুনরায় ২ তারিখে শুরু হবে ঢাকা পর্বের ম্যাচ। এদিন দিনের প্রথম ম্যাচে রংপুরের বিরুদ্ধে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি। 

এএ/কে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়