• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘মেসি-রোনালদো-নেইমারের চেয়েও ড্রাক্সলারের খেলা মুগ্ধ করে’

স্পোর্টস ডেস্ক

  ২৭ নভেম্বর ২০১৭, ২০:২০

এ প্রজন্মের সেরা তিন খেলোয়াড় লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো ও নেইমার। এ নিয়ে নিশ্চয়ই কোনো সন্দেহ নেই। তাদের পায়ের কারিকুরিতেই তো বুদ হয়ে আছেন বিশ্বের ফুটবল অনুরাগীরা।

কারো মেসির খেলা ভালো লাগে, কারো নেইমারের, তো কারো রোনালদোর। ফুটবলপ্রেমীদের ভালো লাগা এ তিন মহাতারকার মধ্যেই আবদ্ধ। তবে এদের কারো খেলাই নাকি মন ভরাতে পারে না পিএসজি ডিফেন্ডার মারকুইনহোসের। এ ত্রিফলার চেয়ে জুলিয়ান ড্রাক্সলারের খেলা বেশি মুগ্ধ করে তাকে।

গেলো জানুয়ারিতে পিএসজিতে যোগ দেন ড্রাক্সলার। তারপর থেকেই দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন তিনি। ফরাসি লিগ ওয়ানে এখন পর্যন্ত ৩৯ ম্যাচ খেলেছেন ২৪ বছরের উইঙ্গার। সব মিলিয়ে ১২ গোল করেছেন এ জার্মান তারকা। প্রায় সমান সংখ্যক গোলে সহায়তা করেছেন।

জেডিডিকে মারকুইনহোস বলেন, ‘আমি তিন গ্রেটের (মেসি, রোনালদো ও নেইমার) বিপক্ষে খেলেছি। খুব কাছ থেকে তাদের খেলা দেখেছি। তবে এদের কারোরই টেকনিক আমাকে মুগ্ধ করতে পারেনি, যতটা পেরেছে ড্রাক্সলারের। সময়ের সেরা তিন খেলোয়াড়ের চেয়ে তার খেলা আমার ভীষণ ভালো লাগে।’

শোনা যাচ্ছে, জানুয়ারিতে দলবদলের মৌসুমে দলে ভেড়াতে ড্রাক্সলারে পাখির চোখ করে রেখেছে আর্সেনাল। এমনকি ফের বুন্দেলিগায় ফিরতে পারেন এ তারকা বলেও গুঞ্জন শোনা যাচ্ছে।

তবে তা অস্বীকার করেছেন ড্রাক্সলার। চলতি মাসের শুরুতে তিনি বলেন, ‘এ মুহূর্তে ক্লাব ছাড়ার কোনো চিন্তা করছি না। পিএসজিতে থেকেই আমি আমার লক্ষ্য পূরণ করতে চাই। ভবিষ্যত নিয়ে ভাবার সময় এখনো আসেনি। কিন্তু জার্মান লিগে খেলা সবসময় গর্বের।’

ডিএইচ/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
X
Fresh