• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিজয়ের ব্যাটে চিটগাংয়ের ফাইটিং স্কোর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ নভেম্বর ২০১৭, ১৪:৩৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে ১৮৮ রানের টার্গেট দিয়েছে স্বাগতিক চিটগাং ভাইকিংস।

পঞ্চম আসরের চট্টগ্রাম পর্বে আজ সোমবার দিনের প্রথম ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন চিটগাংয়ের অধিনায়ক লুক রনকি।

স্পিনার সুনীল নারাইনের বলে ওপেনার সৌম্য সরকার ব্যাক্তিগত ১ রান করে ফেরেন। অধিনায়কের সঙ্গে ১০৭ রানের জুটি গড়েন ওয়ান ডাউনে নামা এনামুল হক বিজয়।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দলীয় ১২৪ রানে রনকি ব্যক্তিগত ৫৯ রানে ফেরেন। ৪০ বলে ৪টি ছয় ৪টি ছক্কা হাঁকান তিনি।

স্টিয়ার ভ্যান জাইল ও নাজিবুল্লাহ জাদরান দ্রুত ফিরে গেলেও তাণ্ডব চালাতে থাকেন বিজয়। মাত্র ৪৭ বলে ৭৩ রানের ইংনিস খেলে আবু হায়দার রনির বলে আউট হন তিনি। ছয়টি ছয় ও তিনটি চার দিয়ে ইনিংসটি সাজান তিনি।

শেষ দিকে ১১ বলে ২৬ রান করে সিকান্দার রাজা ও ১ বলে ১ রান করে অপরাজিত ছিলেন রায়াদ এমরিট। এতে পাঁচ উইকেট হারিয়ে ১৮৭ রানের তুলতে সক্ষম হয় ভাইকিংসরা।

ঢাকার হয়ে আবু হায়দার রনি, মোহাম্মদ শহীদ, সাকিব আল হাসান ও সুনীল নারাইন নিয়েছেন একটি করে উইকেট।

ঢাকা ডায়নামাইটস

এভিন লুইস, জো ডেনলি, শহীদ আফ্রিদি, সাকিব আল হাসান (অধিনায়ক), জহুরুল ইসলাম অমি, ক্যামেরন ডেলপোর্ট, মোসাদ্দেক হোসেন, সুনীল নারাইন, আবু হায়দার রনি, মোহাম্মদ সাদ্দাম, মোহাম্মদ শহীদ ।

চিটাগাং ভাইকিংস

সৌম্য সরকার, লুক রনকি, এনামুল হক বিজয়, নাজিবুল্লাহ জাদরান, সিকান্দার রাজা, স্টিয়ার ভ্যান জাইল, রায়াদ এমরিট, তানভীর হায়দার, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, আল আমিন।

ওয়াই/এ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh