• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

সিলেটের ডেরায় সোহেল তানভীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ নভেম্বর ২০১৭, ১২:৪৭

বিপিএল পঞ্চম আসরের উদ্বোধনী ম্যাচ থেকে শুরু করে পরবর্তী আরো দু’ম্যাচ দাপটের সঙ্গে জয়লাভ করে বিস্ময়ের জন্ম দেয় নতুন দল সিলেট সিক্সার্স। শেষ ম্যাচে পরাজয়ের পর ঢাকা পর্বে এসে টানা পরাজয়। তার রেশ ধরে রেখেছে চট্টগ্রামে এসেও। কিছুতেই পরাজয়ের গণ্ডি থেকে বের হতে পারছে না তারা।

এবার পরাজয়ের গণ্ডি থেকে বের হতে দলে নতুন অস্ত্র সংযোজন করছে। তারা এবার উড়িয়ে এনেছেন পাকিস্তানি ফাস্ট বোলার সোহেল তানভীরকে।

গত ১৯ নভেম্বর সিলেট সিক্সার্সের সঙ্গে যোগ দেন পাক তারকা ব্যাটসম্যান বাবর আজম। এ ছাড়া দলটির মেন্টর হিসেবে কাজ করছেন পাকিস্তানি পেস কিংবদন্তি ওয়াকার ইউনুস। ধারণা করা হচ্ছে, তিনিই সোহেলকে দলে ভিড়িয়েছেন।

দলে যোগ দিয়েই অুনশীলন শুরু করেছেন সোহেল তানভীর। আজ চট্টগ্রামে সকাল থেকেই দলের সঙ্গে প্রাকটিস করেছেন তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এর আগেও খেলেছেন তানভীর। জয়ের ধারায় ফিরতেই দলে সোহেল তানভীরের মতো নতুন অস্ত্র সংযোজন করেছে সিলেট।

বিপিএলে প্রথম তিন ম্যাচে টানা জয়ের পর হঠাৎ করেই ছন্দপতন। এতেই এক লাফে নেমে গেলো টেবিলের পাঁচে। ৯ ম্যাচে ৩ জয় ও ৫ হারে ৭ পয়েন্ট পাওয়া নাসির-সাব্বিররা রয়েছে পঞ্চমস্থানে।

এএ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৈশ্বিক সমৃদ্ধি সূচকে ভারত-পাকিস্তানকে ছাড়িয়ে বাংলাদেশ
পাকিস্তানে ভারী বৃষ্টি-বজ্রপাতে ৩৯ জনের মৃত্যু
পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন মিলনে-অ্যালেন
পাকিস্তানে বিদ্যুৎ গ্রাহকদের গুনতে হচ্ছে অতিরিক্ত ১২৫ বিলিয়ন রুপি
X
Fresh