• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পিএসজি যাচ্ছেন-ই রোনালদো!

স্পোর্টস ডেস্ক

  ২৫ নভেম্বর ২০১৭, ২০:১৪

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। ফর্ম হারিয়ে খুঁজে বেড়াচ্ছেন নিজেকে। তার ফর্মহীনতার খেসারত গুনছে রিয়াল মাদ্রিদ। লা লিগার শিরোপার দৌড়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে পিছিয়ে পড়েছে ১০ পয়েন্ট। চ্যাম্পিয়নস লিগের ম্যাচেও হার মানতে হয়েছে লস ব্লাঙ্কোজদের।

শোনা যাচ্ছে, এ পরিস্থিতিতে রোনালদোকে বিক্রি করে দিতে চাচ্ছে রিয়াল। এমনকি সেখানে থাকতে চাচ্ছেন না সিআরসেভেনও।

প্রশ্ন জাগতে পারে, তো কোথায় যাবেন তিনি? বাতাসে ভেসে বেড়াচ্ছে, পিএসজি যাচ্ছেন পর্তুগিজ উইঙ্গার। এরই মধ্যে বার্নাব্যু থেকে তল্পিতল্পা গোছাতে লেগেছেন পাঁচবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়। প্যারিসে যেতে একদম প্রস্তুত তিনি।

গ্যালাকটিকোদের সঙ্গে রোনালদোর চুক্তি রয়েছে ২০২১ সাল পর্যন্ত। এরই মধ্যে রিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি! সবকিছু ঠিকভাবে চললে আগামী মৌসুমেই পিএসজিতে দেখা যাবে তাকে! তার হয়ে ট্রান্সফারের সব কাজ করছেন তথাকথিত এজেন্ট জর্জ মেন্দেস।

রোনালদোর ক্লাবটি ছাড়ার সম্ভাবনার পেছনে বেশ কয়েকটি কারণ উল্লেখ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালন। প্রথমত, বেতন নিয়ে সন্তুষ্ট না হওয়ায় রিয়াল ছাড়ছেন ক্ষীপ্র গতির ফুটবলার। দ্বিতীয়ত, দল নিয়েও সন্তুষ্ট নন তিনি। পেপে, মোরাতা ও রদ্রিগেজের জায়গায় নিজের পছন্দসই খেলোয়াড় না পাওয়ায় এ সিদ্ধান্তে পৌঁছেছেন পর্তুগাল যুবরাজ!

এর আগেও রিয়াল ছাড়ার হুমকি দেন রোনালদো। বছরের শুরুতে তার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ ওঠে। অস্বীকার করলেও নানা ঝুঁকি ঝামেলা পোহাতে হয় তাকে। এর রাগে-ক্ষোভে তা ছাড়ার হুমকি দেন পর্তুগিজ উইঙ্গার। পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে যোগাযোগও করেন। তবে ইংলিশ ক্লাবটি সাড়া না দেয়ায় সেই যাত্রায় থেমে যান তিনি।

ডিএইচ /এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh