• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চট্টগ্রামে স্যামির পর সামি তাণ্ডব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ নভেম্বর ২০১৭, ১৭:১৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের চট্টগ্রাম পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে স্যামি ও সামিতে বিধ্বস্ত, লক্ষ্যচ্যুত কুমিল্লা ভিক্টোরিয়ানস। এতেই টানা পাঁচ ম্যাচ জয়ের পর পরাজয়ের স্বাদ পেল তামিম বাহিনী।

শনিবার দুপুরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন রাজশাহী অধিনায়ক ড্যারেন স্যামি। তার তাণ্ডবে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৫ রান সংগ্রহ করে দলটি।

প্রথমে ব্যাট করতে নেমে ৪৩ রানের জুটি গড়ে রাজশাহীকে উড়ন্ত সূচনা এনে দেন মুমিনুল হক ও ডোয়াইন স্মিথ। ৪৩ রানে সাইফুদ্দিনের বলে বোল্ড হয়ে ফেরেন স্মিথ (১৯)। স্কোর বোর্ডে আর ৪ রান যোগ করতেই রানআউট হয়ে ফেরেন মুমিনুল (২৩)। দলীয় ৭৫ রানে সাজঘরের পথ ধরেন জাকির হাসান (২০)। এরপর দ্রুত মুশফিক (৮) ফিরলে চাপে পড়ে রাজশাহী। সেখান থেকে দলকে টেনে তোলেন ইংলিশ ব্যাটসম্যান লুক রাইট (৪২)। দলীয় ১৩৩ রানে ফেরেন তিনি। তারপর চটজলদি ফেরেন মিরাজ (০)।

এরপরই দৃশ্যপটে পরির্তন আনেন স্যামি। তার ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যায় কুমিল্লার বোলিং আক্রমণ। শেষদিকে মাত্র ১৪ বলে ৬ ছক্কা ও ১ চারে ৪৭ রান করেন তিনি। শেষ পর্যন্ত ১৮৫ রান তুলতে সক্ষম হয় রাজশাহী।