• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টস জিতে ফিল্ডিংয়ে সিলেট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ নভেম্বর ২০১৭, ১৮:৫৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শুক্রবার দিনের দ্বিতীয় ম্যাচে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে সিলেট সিক্সার্স। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাতটায়। গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন খেলাটি সরাসরি সম্প্রচার করবে।

দুই দল এবারের আসরে প্রথমবারের মতো মুখোমুখি হচ্ছে।

সিলেট এবং চিটাগাং উভয়েই দলে দুটি করে পরিবর্তন এনছে। সিলেট শুভাগত হোম এবং লিয়াম প্লাঙ্কেটের পরিবর্তে দলে ঢুকেছেন গোলাম মোদাচ্ছের ও কামরুল ইসলাম রাব্বি। চিটাগাংয়ের হয়ে ক্রিস জর্ডান এবং আল আমিনের পরিবর্তে দলে ঢুকেছেন লুইস রিস এবং শুভাশিষ রায়।

পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে রয়েছে সিলেট সিক্সার্স। ৮ ম্যাচে ৩ জয় পেয়েছে তারা। তবে শেষ ৪টি ম্যাচই তারা হেরেছে। অন্যদিকে তলানিতে চিটাগং ভাইকিংস। ৬ ম্যাচে মাত্র জিতেছে ১টিতে, হেরেছে ৪টিতে।

নাসির হোসেনের সিলেট আসলে টুর্নামেন্ট শুরুর আগে আলোচনায় ছিল না তেমন। আলোচনাটা শুরু জায়ান্ট কিলিং দিয়ে শুরু করে। কিন্তু প্রথম ৩ ম্যাচের ওই জয়ের পরের ৫ ম্যাচের ৪টিতে হেরেছে। একটি ম্যাচ হয়েছে পরিত্যক্ত। জয়ের পথে ফিরে আসাটা খুব দরকার সাব্বির রহমানদের দলের।

ওদিকে তামিম ইকবাল এ বছর নিজ শহরের দল চিটাগাং ছেড়েছে। বলা চলে দলের ভাগ্যও তামিমের সাথে বিদায় নিয়েছে। ভাইকিংসরা ৬ ম্যাচের ৪টিতে হেরেছে। একটি হয়েছে পরিত্যক্ত। আর জয় মাত্র এক ম্যাচে। ঘরের দর্শকদের সামনে তাই সম্মান বাঁচানোর লড়াই নিয়েই এই খেলায় নামতে হচ্ছে তাসকিন আহমেদদের।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh