• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আপনাদের কী বলার আর কিছু নেই?

স্পোর্টস ডেস্ক

  ২৩ নভেম্বর ২০১৭, ২৩:০৭

সেল্টিককে ৭-১ গোলে বিধ্বস্ত করে দুই ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বের টিকিট কেটেছে পিএসজি। এ জয়ে জোড়া গোল করে ও সতীর্থদের দিয়ে করিয়ে অগ্রণী সেনানীর ভূমিকা পালন করেছেন নেইমার। তবু সাংবাদিকরা তার পিছু ছাড়লেন না। ম্যাচ শেষে প্রশ্ন ছুড়ে দিলেন-আপনি কী পিএসজি ছেড়ে রিয়ালে যোগ দিচ্ছেন? তাদের এমন প্রশ্নে বেজায় চটেছেন ব্রাজিলীয় ফরোয়ার্ড।

পরে সাংবাদিকদের উদ্দেশেও প্রশ্ন ছুড়ে দেন নেইমার, আপনাদের কী বলার আর কিছু নেই? শুধু তাই নয়, পিএসজি ছেড়ে রিয়ালে যাওয়ার গুঞ্জন নিয়ে উপস্থিত সাংবাদিকরা প্রশ্ন তুলতেই আর বাক্য খরচ না করে রাগে-ক্ষোভে সেখান থেকে কেটে পড়েন তিনি।

গেলো আগস্টে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। সেখানে যাওয়ার পর থেকেই নিজেকে আলাদাভাবে মেলে ধরেছেন তিনি। এরই মধ্যে প্যারিসের প্রিন্স হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। রয়েছেন ফর্মের তুঙ্গে। তার সাম্প্রতিক পারফরম্যান্সের পরিসংখ্যানই এর পক্ষে সাক্ষী দেয়। ফরাসি লিগ ও চ্যাম্পিয়নস লিগ মিলিয়ে ১৪ ম্যাচে করেছেন ১৩ গোল। সতীর্থদের দিয়ে করিয়েছেন ৭ গোল।

ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের উড়ন্ত ফর্মে উড়ছে পিএসজিও। লিগ ওয়ানের পয়েন্ট টেবিলে শীর্ষস্থানে রয়েছে ফরাসি ক্লাবটি। পাশাপাশি দুই ম্যাচ হাতে রেখেই উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে খেলা নিশ্চিত করেছে।