close
ঢাকা, রোববার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ০৩ পৌষ ১৪২৪

জয়ী ম্যাচে জরিমানা গুনলো মাশরাফি ও রংপুর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ নভেম্বর ২০১৭, ২০:১১ | আপডেট : ২২ নভেম্বর ২০১৭, ২০:২২
ঢাকা পর্বের শেষ ম্যাচে ঢাকার বিরুদ্ধে রোমাঞ্চকর জয়ে বিপিএলে উত্তেজনা জিইয়ে রাখে রংপুর রাইডার্স। মঙ্গলবার রাতে দুর্দান্ত জয়ের একদিন পর বুধবারই তাদের গুনতে হল জরিমানা।

ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছে রংপুর রাইডার্সের খেলোয়াড়দের।

নির্ধারিত সময়ের মধ্যে ওভার শেষ করার কথা থাকলেও তা করতে সক্ষম হয়নি রংপুর। নির্ধারিত সময়ের পরও তারা দুই ওভার বল করেছে। যার কারণে দলের সবাইকে জরিমানা করা হয়েছে। প্রত্যেক খেলোয়াড়ের ম্যাচ ফি এর ২০ শতাংশ এবং অধিনায়ক মাশরাফির ৪০ শতাংশ জরিমানা করা হয়েছে।

ম্যাচ রেফারি সাইমুর রহমান এই জরিমানা করেন। মাশরাফি ও তার সতীর্থরা এই জরিমানার বিষয়টি মেনে নেওয়ায় কোনো আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি।

এই জরিমানার বিষয়টি ফিল্ড আম্পায়ার রিয়াজ উদ্দিন ও আনিসুর রহমান, থার্ড আম্পায়ার মোর্শেদ আলী খান ও ফোর্থ আম্পায়ার মনিরুজ্জামান টিঙ্কু সমর্থন করেন। বুধবার সন্ধ্যায় এক ই-মেইল বার্তায় মাশরাফি ও তার সতীর্থদের জরিমানা করার বিষয়টি জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির কোড অব কন্ডাক্টের ২.৫.১ অনুচ্ছেদ অনুযায়ী সাধারণ স্লো ওভার রেটের কারণে দলের প্রত্যেক খেলোয়াড়ের ১০ শতাংশ ও অধিনায়কের তার দ্বিগুণ জরিমানা করা হয়। যেহেতু মাশরাফিরা সময় একটু বেশি নিয়েছেন তাই জরিমানার অঙ্কটা বেড়েছে।

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়