• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সমুদ্র পাড়ে ভক্তদের সঙ্গে খেললেন তামিম-মুশফিকরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ নভেম্বর ২০১৭, ১৬:২৫

কক্সবাজার সীগাল হোটেলের সম্মুখ বিচে ক্রিকেট খেললেন বাংলাদেশ দলের তারকা ক্রিকেটাররা। তবে তা ছিল একটু ভিন্ন ধাঁচের। বরাবরই ক্রিকেটাররা মাঠে খেলেন, আর দর্শকরা তা উপভোগ করেন গ্যালারি কিংবা বাসার ড্রইং রুমে বসে। পছন্দের তারকা ক্রিকেটাররা থেকে যান ধরাছোঁয়ার বাইরে।

আজ সেই আক্ষেপ থাকল না হাজির ভক্ত-দর্শকদের। খুব কাছ থেকে দেখার সুযোগ পেলেন পছন্দের ক্রিকেটারদের। শুধু তাই নয়, একসঙ্গে খেললেন, অটোগ্রাফ, ফটোগ্রাফ ও সেলফি তুললেন।

তারকা ক্রিকেটারদের সঙ্গে ভক্ত-দর্শকদের মেলবন্ধন তৈরির লক্ষ্যে এ ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়। ম্যাচটি যৌথভাবে আয়োজন করে গ্রামীন ফোন ও লাইভ টেকনোলজিস লিমিটেড।

'গ্রামীন ফোন বিচ ক্রিকেট' শিরোনামে এতে অংশ নেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, সৌম্য সরকারসহ আরো কয়েকজন ক্রিকেটার। তাদের সঙ্গে ক্রিকেট খেলেছেন, সময় কাটিয়েছেন, সেলফি তুলেছেন সারাদেশের ৮০ জন ভক্ত-দর্শক।

এসব ভক্ত-দর্শক বাছাই করা হয় একটি প্রতিযোগিতার মাধ্যমে। যার ক্যাম্পেইন করে লাইভ টেকনোলজি। পাশাপাশি বিজয়ী ভাগ্যবান ৮০ জনকে ঢাকা-কক্সবাজার আনা-নেয়া, থাকা-খাওয়া এবং অন্য সুযোগ-সুবিধার ব্যবস্থা করে প্রতিষ্ঠানটি।

লাইভ টেকনোলজির পরিচালক ইয়াসির আরাফাত বলেন, ‘সাধারণ দর্শকদের ক্রিকেটারদের কাছাকাছি আসার সুযোগ করে দিয়েছে গ্রামীন ফোন। এ আয়োজনের ফলে ক্রিকেটের প্রতি দর্শকদের আগ্রহ আরো বাড়বে। ভবিষ্যতে এমন আয়োজন আরো বড় পরিসরে করতে চাই।’

এর আগে ২০১৪ ও ২০১৫ সালে দুটি বিচ ক্রিকেট ম্যাচের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তামিমের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
দলে ফেরা প্রসঙ্গে শান্তকে যা বলেছেন তামিম
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ঈদের শুভেচ্ছা জানালেন তামিম-সাকিব-জ্যোতিরা
X
Fresh