• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আরিফ ঝড়ে শ্বাসরুদ্ধকর ম্যাচে খুলনার জয়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ নভেম্বর ২০১৭, ১৭:২৯

শেষ ওভারে দরকার ছিল ৯ রান। এমন সমীকরণে বোলিংয়ে আসেন রাজশাহীর স্মিথ। প্রথম ডেলিভারি ফুলটস দেয়ায় মিড উইকেটের ওপর দিয়ে বাউন্ডারিছাড়া করেন খুলনার ব্যাটসম্যান আরিফুল হক। এতে ৫ বলে দরকার পড়ে ৩ রান। দ্বিতীয় বল দারুণভাবে স্কুপ করে বাউন্ডারি তুলে নিয়ে উল্লাসে মেতে ওঠেন আরিফ। শেষ পর্যন্ত তার কল্যাণে ৪ বল বাকি থাকতে ২ উইকেট হাতে নিয়ে জয়ের বন্দরে নোঙর করে খুলনা টাইটানস।

৮ নম্বরে নেমে স্রেফ ভেলকি দেখালেন আরিফ। ১৯ বলে ৪৩ রানের অপরাজিত ইনিংসে দলকে জয়ের বন্দরে নিয়ে গেলেন তিনিই।

এর আগে মঙ্গলবার বিপিএল ঢাকা পর্বের শেষ দিনে প্রথম ম্যাচে টস জিতে রাজশাহীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান খুলনা অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। বরেন্দ্র অঞ্চলের দলটির হয়ে ম্যাচের গোড়াপত্তন করতে নামেন ডোয়াইন স্মিথ ও মুমিনুল হক। তবে ভালো সূচনা এনে দিতে পারেননি তারা। দলীয় ৬ রানে ফিরে যান মুমিনুল। এ রানেই সাজঘরে ফেরেন বেল ড্রুমন্ড। আর দলীয় ২১ রানে জাকির হাসান ফিরলে চাপে পড়ে স্যামির দল।

এরপর ডোয়াইন স্মিথ ও মুশফিকের ব্যাটে ঘুরে দাঁড়ায় রাজশাহী। দলীয় ৯৭ রানে ফেরেন স্মিথ। তার আগে খুলনা বোলারদের ওপর তাণ্ডব চালিয়ে ৩৬ বলে ৭ চার ও ৪ ছক্কায় ৬২ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। ক্যারিবীয় ডানহাতি ব্যাটসম্যান ফিরলে দলের রানের চাকা সচল রাখেন মুশফিক। দলীয় ১৪১ রানে ফেরেন তিনি। ফেরার আগে ৩৩ বলে ৪ চার ও ৩ ছক্কায় ৫৫ রান করেন মিস্টার ডিপেন্ডেবল।