• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে করতে সরে দাঁড়ালেন ভুবনেশ্বর

স্পোর্টস ডেস্ক

  ২১ নভেম্বর ২০১৭, ১২:৩৯

কলকাতা টেস্টে তার বোলিং তাণ্ডবেই জয়ের পথে ছিল ভারত। তবে আলো স্বল্পতায় শেষ পর্যন্ত জয়টা পাওয়া হয়নি স্বাগতিকদের। ৮ উইকেট শিকার করে শ্রীলঙ্কার বুকে কাঁপন ধরিয়ে দিয়েছিলেন ভুবনেশ্বর কুমার। সেই তিনিই থাকছেন না সিরিজের বাকী দুই টেস্টে। বিয়ের জন্য নিজেকে সরিয়ে নিয়েছেন ভারতীয় পেসার।

আগামী বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসছেন ভুবনেশ্বর। ২৭ বছর বয়সী পেসার সাত পাকে বাঁধা পড়ছেন দীর্ঘদিনের বান্ধবী নূপুর নাগরের সঙ্গে। তাদের বিয়ের পর রয়েছে দু’টি রিসেপশন পার্টি। ২৬ নভেম্বর বুলন্দ শহর এবং ৩০ নভেম্বর নয়াদিল্লিতে পার্টি হবে।

ইন্ডিয়া টুডের খবর, ভুবনেশ্বরের বিয়েতে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, সুরেশ রায়নারা উপস্থিত থাকবেন। অতিথি হিসেবে থাকার কথা রয়েছে উত্তরপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের।

তাই বাকি দুই টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ভুবনেশ্বর। তার বিকল্প হিসেবে ভারতীয় দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার বিজয় শঙ্কর। সম্প্রতি ভারত ‘এ’ দলের হয়ে তিনি দক্ষিণ আফ্রিকা সফর করেন।

ভুবনেশ্বরের সঙ্গে দ্বিতীয় টেস্টে থাকছেন না শিখর ধাওয়ান। ব্যক্তিগত কারণে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। তবে তৃতীয় টেস্টেই ফিরবেন এ ব্যাটসম্যান। তার জায়গায় দলে ঢুকেছেন মুরালি বিজয়।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh