• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হাসান আলি তাণ্ডবে লণ্ডভণ্ড ঢাকা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ নভেম্বর ২০১৭, ১৫:১২

বিপিএলের পঞ্চম আসরের ২১তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসদের মুখোমুখি হয়েছে ঢাকা ডায়নামাইটস। কুমিল্লার পাকিস্তানি বোলার হাসান আলির পেস তাণ্ডবে লণ্ডভণ্ড হয়েছে ঢাকা। নির্ধারিত ২০ ওভারে মাত্র ১২৮ রানেই গুড়িয়ে গেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

মীরপুরে শনিবার টস জিতে ব্যাটিংয়ে নামে ঢাকা। দলীয় ১২ রানে এভিন লুইস (৭) ও মেহেদি মারুফ (০) কে সরাসরি বোল্ড করে ফেরান পাকিস্তানি তারকা আলি। এরপর দলের দায়িত্ব কাঁধে তুলে নেন সাঙ্গাকারা ও সুনিল নারাইন। উভয়ে তৃতীয় উইকেটে ৯২ রানের জুটি গড়ে ঢাকাকে বড় রানের স্বপ্ন দেখাতে থাকেন।

কিন্তু দলীয় ১০৪ রানে সাঙ্গাকারা ২৮ করে রান আউট হলে ঢাকার উইকেটে মোড়ক লাগে। এর ১০ রান পর ওপেনার সুনিল নারাইন ৭৬ করে সাইফুদ্দিনের বলে তামিমের হাতে ক্যাচ দিয়ে ফেরেন।

এর আগে ৫ ছয় ও ৭ চারে ৪৫ বলে ৭৬ রানের ঝকঝকে ইনিংস খেলেন। নারাইনের বিদায়ের পর ঢাকার ব্যাটিংয়ে আসা যাওয়ার পালা শুরু হয়। পোলার্ড ১, মোসাদ্দেক ১, জহুরুল ইসলাম ২, সাকিব ৩, সাদ্দাম ১, আবু হায়দার ০ রান করেন। শেষ পর্যন্ত ঢাকা ১৮.৩ ওভারে সব উইকেট হারিয়ে ১২৮ রানে গিয়ে থামে।

কুমিল্লার হয়ে পাকিস্তানের তারকা পেস বোলার হাসান আলি ৫ উইকেট নেন, সাইফুদ্দিন ২, রশিদ খান ১ উইকেট লাভ করেন।

মিরপুর শের-এ-বাংলা জাতীয় স্টেডিয়ামে দুপুর একটায় ম্যাচটি শুরু হয়। সরাসরি দেখাচ্ছে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

ঢাকা ডায়নামাইটস

এভিন লুইস, মেহেদি হাসান, জহুরুল ইসলাম, কুমার সাঙ্গাকারা, সাকিব আল হাসান, কাইরন পোলার্ড, সুনিল নারাইন, মোসাদ্দেক হোসাইন, মোহাম্মদ আমির, আবু হায়দার রনি, মোহাম্মদ সাদ্দাম।

কুমিল্লা ভিক্টোরিয়ানস

তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, ড্যারেন ব্র্যাভো, জস বাটলার, মারলান স্যামুয়েলস, শোয়েব মালিক, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, হাসান আলি, আল আমি হোসাইন।

এএ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh