• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কাল মুখোমুখি ঢাকা-কুমিল্লা, রংপুর-সিলেট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ নভেম্বর ২০১৭, ২০:৩০

একদিন বিরতি দিয়ে আবরো মাঠে গড়াবে বিপিএল। আগামীকাল গুরুত্বপূর্ণ ম্যাচে বিপিএল’র ২১তম ম্যাচে দুপুর ২টায় সাকিবের ঢাকার মুখোমুখি হবে তামিমের কুমিল্লা এবং ২২তম ম্যাচে মাশরাফির রংপুরের মুখোমুখি হবে নাসিরের সিলেট সিক্সার্স।

আগামীকালের দুটি ম্যাচে নামকরা বিদেশি খেলোয়াড়রা মাঠ মাতাবেন। ঢাকার হয়ে মাঠে নামবেন আফ্রিদি-আমির, কুমিল্লার হয়ে শোয়েব মালিক-হাসান আলি-ফখর জামান, রংপুরের হয়ে ক্রিস গেইল-ম্যাককালাম, সিলেটের হয়ে বাবর আজম।

ঢাকা ৬ ম্যাচ শেষে ৪ জয় ১ পরাজয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে। অন্যদিকে প্রতিপক্ষ কুমিল্লা ৫ ম্যাচ শেষে ৪ জয় ১ পরাজয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে। দ্বিতীয় ম্যাচের দল রংপুর ৪ ম্যাচে ১ জয় ৩ ৪ পরাজয়ে টেবিলের তলানিতে এবং সিলেট ৭ ম্যাচ শেষে ৩ জয় ৩ পরাজয়ে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৪র্থ স্থানে অবস্থান করছে।

চলমান আসরে কাল প্রথম মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ানস। ঢাকা ও কুমিল্লা তাদের শেষ ম্যাচে দাপটের সঙ্গে খেলে জয় তুলে নিয়েছে। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে রংপুর ও সিলেট একে অপরের মুখোমুখি হবে এবারই প্রথম। উভয় দলই নিজেদের শেষ ম্যাচে হেরে আত্মবিশ্বাসের তলানিতে অবস্থান করছে।

সিলেট নিজেদের মাঠে প্রথম তিন ম্যাচ জিতলেও পরের ম্যাচ থেকে টানা তিন ম্যাচ হেরে রয়েছে বিপদে। রংপুরের আরো খারাপ অবস্থা। সিলেটে প্রথম ম্যাচে হারার পর দ্বিতীয় ম্যাচে জয় পাওয়ায় আত্মবিশ্বাসে ছিল। কিন্তু ঢাকায় এসে আবার আগের ধারায় ফিরে যায় রংপুর। পরপর দুইম্যাচে হেরে বসে তারা।

মিরপুর শেরে-এ-বাংলা স্টেডিয়ামে দুপুর ২টায় এবং সন্ধ্যা ৬টায় ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে। উভয় ম্যাচই দেখাবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh