• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিপিএল খেলতে ঢাকায় মালিক-হাসান-ফখর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ নভেম্বর ২০১৭, ১৭:২৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর চলছে। সিলেট পর্ব শেষে এখন চলছে ঢাকা পর্বের খেলা। কিন্তু পাকিস্তান জাতীয় দলের খেলোয়াড়দের এখনো তেমন একটা দেখা যায়নি। দেরিতে হলেও আসতে শুরু করেছে দেশটির ক্রিকেটাররা। এরই প্রথম অংশ হিসেবে ঢাকায় পা রেখেছেন চ্যাম্পিয়নস ট্রফি জয়ের তিন নায়ক শোয়েব মালিক, হাসান আলি ও ফখর জামান। এদের সকলেই কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে মাঠ মাতাবেন।

হাসান আলি ও ফখর জামান শুক্রবার রাত ১১টায় আর শোয়েব মালিক শনিবার সকালে ঢাকায় পৌঁছান। কুমিল্লা ভিক্টোরিয়ানসের ফেসবুক পেজে বিষয়টি জানানো হয়েছে।

প্রথমবারের মতো বিপিএল খেলতে এসে আলি জানান, কখনো কোনো পর্যায়ে খেলতে বাংলাদেশে আসা হয়নি। এবারই প্রথম আসলাম। পিএসএল ছাড়া এই প্রথম একটা বড় টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে এসেছি। সহযোগী ও সিনিয়র ভাইদের কাছ থেকে বিপিএল নিয়ে অনেক গল্প শুনেছি। এদেশের সাধারণ মানুষ ক্রিকেটকে খুব ভালোবাসে তা আমার জানা। আমি খুবই আগ্রহী নিজের সেরাটা দেয়ার জন্য।

আজ সন্ধ্যায় রংপুরের বিপক্ষে কুমিল্লার ম্যাচ রয়েছে। এই ম্যাচেই হয়তো তাদের কাউকে একাদশে দেখা যাবে। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ কুমিল্লা-রংপুর ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়।