• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গ্রিজম্যানের বদলে আলি-কুতিনহোকে চান মেসি

স্পোর্টস ডেস্ক

  ১৮ নভেম্বর ২০১৭, ১৪:৪৭

শিগগির অ্যাটলেটিকো মাদ্রিদ তারকা অ্যান্তেনিও গ্রিজম্যানকে দলে ভেড়াচ্ছে বার্সেলোনা। কয়েকদিন ধরে এমন গুঞ্জনে সরব বিশ্ব ফুটবল অঙ্গন। তবে ব্রিটিশ সংবাদমাধ্যম এক্সপ্রেস ডটকম যা জানাচ্ছে তাতে নিশ্চিতভাবে সেই গুঞ্জনে ভাটা পড়বে। ফ্রান্স রাজপুত্রকে কোনোভাবেই সতীর্থ হিসেবে চান না বার্সার নীলমণি লিওনেল মেসি। তার পরিবর্তে টটেনহাম মিডফিল্ডার দেলে আলি ও লিভারপুল প্লে-মেকার ফিলিপ কুতিনহোকে চান তিনি।

ক্যারিয়ারের শুরু থেকেই আলো ছড়িয়ে আসছেন গ্রিজম্যান। আর সাম্প্রতিক সময়ে দ্যুতি ছড়িয়ে ফুটবল অনুরাগীদের নজর কেড়েছেন আলি ও কুতিনহো। অ্যাটলেটিকো তারকাকে দলে ভেড়াতে যে পরিমাণ অর্থ ব্যয় হবে; একই পরিমাণ খরচ হবে টটেনহাম মিডফিল্ডার ও লিভারপুল প্লে-মেকারকে টানতে।

মেসি বলেন, ‘আমি জানি, গ্রিজম্যান উঁচুমানের খেলোয়াড়। তবে আলি ও কুতিনহো তার চেয়ে মন্দ নয়।একজনের পরিবর্তে দুজনকে পেলে মন্দ কি?’

অবশ্য এখনো কাতালানদের সঙ্গে চুক্তি নবায়ন করেননি মেসি। বার্সায় তার ভবিষ্যত নিয়েও অনশ্চিয়তায় পড়েছে ক্লাবটি। এমতাবস্থায় খুদে জাদুকরের কথা শুনবে না গ্রিজম্যানকে দলে ভেড়াবে তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে পড়েছে কাতালানরা।

আগামী গ্রীষ্মে শুরু হবে দলবদলের মৌসুম। এসময়ে নানা বাঁকবদল ঘটতে পারে ইউরোপিয়ান লিগের দলগুলোতে। যে গুঞ্জন তা অনুযায়ী, ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল) মাতানো একঝাঁক তারকা খেলোয়াড় ভিড়তে পারেন স্প্যানিশ লিগের ক্লাবগুলোতে। যদি এমনই হয়, তাহলে তারকাশূন্য হয়ে পড়বে ইপিএল। এখন দেখার বিষয়, আসলে কি ঘটে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
মেসির ঝলকে মায়ামির জয়
X
Fresh