• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

বিয়ে করলেন সেরেনা

স্পোর্টস ডেস্ক
|  ১৭ নভেম্বর ২০১৭, ১৭:০৮ | আপডেট : ১৭ নভেম্বর ২০১৭, ১৭:৫৬
কথায় আছে, শুভ কাজে দেরি করতে নেই। এতদিন এ কথার সঙ্গে আপোস না করলেও অবশেষে এর কাছে হার মানলেন টেনিসরাণী সেরেনা উইলিয়ামস। এবার বিয়ের কাজটিও সেরে ফেললেন তিনি।

গতকাল বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম রেডিটের সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন সেরেনা। তাদের বিয়ে উপলক্ষে নববধূর সাজে সেজেছিল আমেরিকার নিউ অরলিন্স অঙ্গরাজ্যের কনটেম্পোরারি আর্টস সেন্টার। বিভিন্ন অঙ্গনের একঝাঁক তারকার পদচারণায় মুখর হয়েছিল সেন্টারটি। এতে উপস্থিত হয়ে ভিন্নমাত্রা যোগ করেছিলেন ২৫০ জন অতিথি।

অনুষ্ঠানে ব্যয় হয়েছে ১০ লাখ ডলার। তা আলোকিত করেছেন ভোগ ম্যাগাজিনের কিংবদন্তি সম্পাদক অন্না উইনট্যুর, রিয়েলিটি টিভি তারকা কিম কার্দিশিয়ান, অভিনেত্রী এভা লঙ্গোরিয়া, গায়ক কিয়ারার মতো তারকারা। তাদের জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা ছিল।

গত সেপ্টেম্বরে সেরেনা-ওহানিয়ানের সংসারে আসে প্রথম সন্তান। কন্যাসন্তান ঘর আলোকিত করলেও বিয়ের কাজটি সারেননি তারা। অবেশেষে সেটিও সেরে ফেললেন এ দম্পতি।

২০১৫ সালে রোমে ৩৪ বছর বয়সী ওহানিয়ানের সঙ্গে পরিচয় হয় ৩৬ বছরের সেরেনার। প্রথম দর্শনেই একে অপরকে ভালো লাগে। সেই ভালো লাগা থেকে গভীর প্রণয়। তাই কালবিলম্ব না করে চটজলদি আংটিও বদল করে ফেলেন।

এরপর প্রকাশ্যে বিভিন্ন জায়গায় ডেট করেছেন ওহানিয়ান-সেরেনা। ভালোবাসার প্রতীক হিসেবেই তাদের ঘরে আসে সন্তান। এতকিছু ঘটে গেলেও বিয়ে করেননি প্রেমিক জুটি। এবার তাও সম্পন্ন করলেন। এরই সঙ্গে প্রণয় পরিণত হলো পরিণয়ে।

ক্যারিয়ারে মোট ২৩টি গ্র্যান্ডস্ল্যাম শোকেসে ভরেছেন সেরেনা। সবশেষ গ্র্যান্ডস্ল্যাম জেতেন গেলো বছরের শুরুতে। অনাগত সন্তানের সুষ্ঠু জন্মদানের কথা ভেবে সেই অস্ট্রেলিয়ান ওপেন জেতার পর আর কোর্টে নামেননি মার্কিন কৃষ্ণকলি। শিগগির তাকে কোর্ট মাতাতেও দেখা যাবে।

ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়