• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাব্বির ঝড়ে সিলেটের ফাইটিং স্কোর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ নভেম্বর ২০১৭, ১৬:০০

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) একদিন বিরতি দিয়ে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৭তম ম্যাচের মুখোমুখি হয় রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স। প্রথম দিকে রাজশাহীর বোলিংয়ে চাপে থাকলেও শেষদিকে সাব্বির রহমানের ঝড়ো ইনিংসে ফাইটিং স্কোর গড়ে সিলেট।

এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ইনজুরি কাটিয়ে ফেরা নিয়মিত অধিনায়ক ড্যারেন স্যামি। অধিনায়কের সিদ্ধান্তকে যথার্থতা প্রমাণ করেন রাজশাহীর বোলাররা।

এদিন রাজশাহী এবং সিলেট দলে তিনটি করে পরিবর্তন করে। রাজশাহী লেন্ডল সিমন্স, ম্যালকম ওয়ালার ও নিহাদুজ্জামানের পরিবর্তে দলে নেয়া হয় জাকির হাসান, সামিত প্যাটেল ও মোহাম্মদ সামিকে। অন্যদিকে সিলেট রস হোয়াইটলি, ওয়ানিন্দু হাসারাঙ্গা ও মোহাম্মদ শরিফের পরিবর্তে দলে নেয়া হয় নাবিল সামাদ, আন্দ্রে ফ্লেচার ও লিয়াম প্লাঙ্কেটকে।

এবারের আসরে মূলদলে জায়গা নিয়েই নিজের যথার্থতার প্রমাণ দেন পাকিস্তানের পেসার মোহাম্মদ সামি। নিজের ও দলের প্রথম ওভারেই সিলেটের উদ্বোধনী ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচারকে (০) জেমস ফ্রাঙ্কলিনের ক্যাচ বানিয়ে ফেরত পাঠান তিনি। দলীয় চতুর্থ ওভারে বোলিংয়ে এসে মেহেদি হাসান মিরাজ এবারের আসরের সর্বাধিক অর্ধশত সংগ্রহকারী উপুল থারাঙ্গাকে (১০) সরাসরি বোল্ড করে ফেরত পাঠান। দ্রুত উইকেট হারিয়ে কিছুটা চাপে থাকা সিলেটকে এগিয়ে নেয়ার দায়িত্ব নেন গুণাথিলাকা ও নুরুল হাসান। দলীয় ৪১ রানে নুরুল হাসানকে (১০) মিরাজের ক্যাচ বানিয়ে ফেরত পাঠান কেসরিক উইলিয়ামস।