• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মেসি পুত্রের এল ক্লাসিকো জয়!

স্পোর্টস ডেস্ক

  ১৪ নভেম্বর ২০১৭, ২০:৪৫

এল ক্লাসিকো মানেই বাড়তি উত্তেজনা, উম্মাদনা। ফুটবলপ্রেমীরা এই ম্যাচটি দেখার জন্য রাতকে রাত জেগে থাকে। এল ক্লাসিকো ম্যাচে মুখোমুখি হয় স্প্যানিশ লা লিগার দু’দল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। দুই জায়ান্টের ম্যাচে স্নায়ুরচাপ, ধৈর্য্য, ঘাত-প্রতিঘাত, প্রতিকূলতা পাড়ি দিতে হয় উভয় দলকেই। সেই এল ক্লাসিকো ম্যাচই কিনা জয় করলেন ফুটবল জাদুকর লিওনেল মেসির বড় ছেলে থিয়াগো মেসি! অবাক করার বিষয়।

এ মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে দু’দল মুখোমুখি হবে আগামী ২৩ ডিসেম্বর। লিগে মৌসুমের প্রথম সেই ম্যাচটির জন্য বিশেষ প্রস্তুতই নিচ্ছে দুদল।

অবাক হওয়ার কিছু নেই। এ ম্যাচটি থিয়াগো সশরীরে গিয়ে মাঠে খেলেননি। ৫ বছর বয়সী থিয়াগো ভিডিও গেমে এল ক্লাসিকো ম্যাচে জয়ী হয়েছেন। আর থিয়াগো একাই নন, তাকে সাহায্য করেছিলেন বাবা মেসিও। ৫ বারের ফিফা বর্ষসেরা মেসি এবং তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো, দুজনেই ইনস্টাগ্রামে তার একটা ছবি পোস্ট করেছেন।

ছবিতে দেখা যায়, সোফায় বসে রিমোটের মাধ্যমে `স্মার্ট টেলিভিশনে' ভিডিও গেমস খেলছেন বাবা-ছেলে। ভিডিও গেম হলেও বাবা-ছেলে মিলে বেছে নিয়েছেন সবচেয়ে রোমাঞ্চকর দ্বৈরথটাই। দুজনে জুটি বেঁধে খেলেন উত্তেজনাকর ‘এল ক্লাসিকো’। দুজনেই খেলেন বার্সেলোনার হয়ে।