close
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ০৭ অগ্রহায়ণ ১৪২৪

বলিউড নায়িকাকে অপহরণ করতে চেয়েছিলেন শোয়েব!

স্পোর্টস ডেস্ক
|  ১৪ নভেম্বর ২০১৭, ১৯:২০ | আপডেট : ১৪ নভেম্বর ২০১৭, ১৯:৪০
শোয়েব আখতার। তাকে চিনে না এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। বিশ্ব ক্রিকেটের দ্রুত গতির ডেলিভারি করে তাক লাগিয়ে দেয়া পাকিস্তানি স্পিডস্টার। তার গতির কাছে বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানকে পর্যুস্ত হতে হয়েছে। আর তিনি কিনা অল্পের জন্য রক্ষা পেলেন অপহরণ তকমা পাওয়া থেকে! কি অবাক হয়ে গেলেন? সত্যি অবাক করা বিষয়।

কাকে তিনি অপহরণ করতে চেয়েছিলেন? তিনি আর কেউ নন বলিউডের সুন্দরী অভিনেত্রী সোনালি বান্দ্রে। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও ক্রিকেটারদের মধ্যে সম্পর্ক নতুন কোনও ব্যাপার নয়। সময় যত এগুচ্ছে ততই এর পরম্পরা এগিয়ে চলেছে।

শুধু ভারতীয় ক্রিকেটার নয় বলিউডের সুন্দরী অভিনেত্রীদের প্রেমে পড়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। এমন ঘটনা আগেও ঘটেছে। রিনা রায়কে বিয়ে করেছিলেন পাকিস্তানের ক্রিকেটার মহসিন খান। তবে সেই সম্পর্ক শেষ পর্যন্ত টিকেনি। অন্যদিকে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও মিস ইউনিভার্স সুসমিতা সেনের সঙ্গে পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার ওয়াসিম আকরামের ঘনিষ্ঠতার কথাও জানা আছে অনেকের।

সব ঠিকঠাক চললে সোনালি বেন্দ্রেও হয়তো চলে যেতেন পাকিস্তানে। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার মতো হয়ে যেতেন পাকিস্তানের ঘরের বউ। সোনালি বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। সেই সুন্দরীর সৌন্দর্যে মোহিত হয়ে গিয়েছিলেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার। যিনি ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ নামেই পরিচিত।

ভারতের গণমাধ্যম এবেলা জানায়, ২০০৪ সালে ভারত-পাকিস্তান সফরের সময়ে শোয়েবের সঙ্গে পরিচয় হয় সোনালির। সোনালির সৌন্দর্যে পাকিস্তানের স্পিডস্টারের উইকেট তখনই পড়ে যায়। তাকে দেখেই শোয়েবের হৃদয়ে ঝড় উঠে। বলিউড তারকার প্রেমে এতটাই পাগল ছিলেন শোয়েব যে তিনি বলে ফেলেছিলেন, সোনালিকে না পেলে ওকে অপহরণ করবো।

শেষ পর্যন্ত অবশ্য সোনালিকে অপহরণ করতে হয়নি। বলিউডের সুন্দরীও শোয়েবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলতে হয়নি। পরবর্তীতে ব্যবসায়ী গোল্ডি বহলকে বিয়ে করেছিলেন সোনালি। আর শোয়েব ২০১৪ সালে বিয়ে করেন রুবাব খানকে।

এএ/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়