close
ঢাকা, রোববার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ০৩ পৌষ ১৪২৪

ব্যালন ডি’অর জিতছেন মেসি!

স্পোর্টস ডেস্ক
|  ১৩ নভেম্বর ২০১৭, ২০:১১ | আপডেট : ১৩ নভেম্বর ২০১৭, ২০:২৮
সদ্যই ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ‘দ্য বেস্ট’ বগলদাবা করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পঞ্চমবারের মতো এ পুরস্কার জিতে চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে ধরে ফেলেছেন তিনি। এবার ‘ব্যালন ডি’অর’ ঘোষণার পালা। আসছে ডিসেম্বরেই ফরাসি ফুটবলের সর্বোচ্চ পুরস্কার বিজয়ীর নাম ঘোষণা করা হবে। ইতোমধ্যে বিজয়ীর নাম ফাঁস হয়ে গেছে বলে দাবি করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিরর।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ২০১৭ ব্যালন ডি'অর বিজয়ীর নাম ফাঁস হয়ে গেছে। যথারীতি এ পুরস্কার জেতার দৌড়ে সবার আগে রয়েছেন দুই মহাতারকা মেসি ও রোনালদো। তবে সিআরসেভেনকে পেছনে ফেলে এবার পুরস্কারটি নাকি বাগিয়ে নিচ্ছেন খুদে জাদুকর!

প্রতিবেদনে জানানো হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম মারফত এবারের ব্যলন ডি'অর বিজয়ীর নাম ফাঁস হয়েছে ফরাসি ম্যাগাজিনে। এই ম্যাগাজিনটিই ব্যালন ডি'অর দিয়ে থাকে।

চলতি মৌসুমে ভীষণ গোলখরায় ভুগছেন রোনালদো। রিয়ালের হয়ে লা লিগায় ৭ ম্যাচ খেলে করেছেন মাত্র ১ গোল। অথচ কি দুর্দান্তভাবেই না মৌসুম শুরু করেছিলেন ৩২ বছরের ফুটবলার। এর মধ্যে তার বিরুদ্ধে যৌন হয়রানির মতো গুরুতর অভিযোগ উঠেছে। এ পরিস্থিতিতেই চতুর্থবার বাবা হয়েছেন তিনি।

মেসি আছেন ফর্মের তুঙ্গে। স্প্যানিশ লিগ লা লিগায় ১২ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় সবার ওপরে রয়েছেন তিনি। দলকে রেখেছেন পয়েন্ট টেবিলে সবার ওপরে। তার ডানায় ভর করে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে রয়েছে বার্সেলোনা।

ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়