• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শুভাশিষকে নিয়ে বাড়াবাড়ি না করার অনুরোধ মাশরাফির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ নভেম্বর ২০১৭, ২৩:৫৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের সিলেট পর্বের শেষ দিন ছিল আজ বুধবার। দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে জয় পায় চিটাগং ভাইকিংস। ম্যাচের শেষ দিকে ব্যাট করতে থাকা রংপুরের অধিনায়ক মাশরাফির সঙ্গে বাদানুবাদে জড়ান জাতীয় দলের সতীর্থ ও চিটাগংয়ের হয়ে খেলা শুভাশিষ রায়। এনিয়ে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে উল্টো মাশরাফিই দুঃখ প্রকাশ করেন।
এর পরেও মাশরাফি ও শুভাশিষের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনার খোরাক হয়ে ওঠে। মাঠে দেশের ইতিহাসের অন্যতম সেরা ও দলের সিনিয়র ক্রিকেটারের দিকে তেড়ে আসার জন্য ব্যাপক সমালোচনায় পড়েন শুভাশিষ।
তবে ঘটনাটিকে শুধু মাত্র মাঠের ঘটনা হিসেবে উড়িয়ে দিয়েছেন মাশরাফি। ফেসবুক পেজে লাইভে এসে রংপুরের অধিনায়ক অনুরোধ করেছেন এ ঘটনা নিয়ে বাড়াবাড়ি না করতে।
এ ঘটনা নিয়ে বাড়াবাড়ি না করার অনুরোধ জানিয়ে মাশরাফি বলেন, প্লিজ, আপনাদের একটাই অনুরোধ এটা নিয়ে বেশি বাড়াবাড়ি না করে এটা এখানেই শেষ করেন।
মাশরাফি বলেন, আসলে যে জন্য ভিডিওটা করা সেটা আমার কাছে মনে হচ্ছে যে এটা বেশি বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। মানুষের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। অনেক কিছু পেয়েছি। কিন্তু একই সাথে মনে করি শুভাশিষও বাংলাদেশের হয়ে খেলে। তারও ভালোবাসা প্রাপ্য।
মাশরাফি বলেন, প্রেস কনফারেন্সে আমি বলে এসেছি আমি দুঃখিত। একজন সিনিয়র হিসেবে আমার রিঅ্যাক্ট করা উচিত হয়নি। বলতে পারেন শুরুটা আমার থেকেই হয়েছে। তার হয়তো বলটা থ্রো করাটা উচিত ছিল। আমি যদি রিঅ্যাকশনটা না দিতাম, ও হয়তো চলে যেত। মাঠের জিনিসটা মাঠে রাখাই ভালো।
মাশরাফি যতটুকু সম্মান পাচ্ছেন ঠিক ততটুকুই প্রাপ্য শুভাশিষের উল্লেখ করে তিনি বলেন, সে খুব প্রমিজিং ফাস্ট বোলার। এমন নয় সে কোথা থেকে আসছে আর খেলছে। সে অনেক লড়াই করে, যুদ্ধ করে বাংলাদেশের হয়ে খেলছে। আমি একজন সাধারণ মানুষ হিসেবেও যদি বলি, আমি যতটকু সম্মান পাই বা পাচ্ছি অবশ্যই তার ততটুকু প্রাপ্য।
মাশরফি আরো বলেন, আমি শুভাশিষের কাছে এজন্য ক্ষমা চাচ্ছি যে ও আমার ছোটো ভাই। ওকে অবশ্যই আমার ওভাবে বলা উচিত হয়নি। তাহলে হয়তো ওরও মাথা ঠাণ্ডা থাকতো।
মাশরাফি জানান এ ঘটনা ভুলে যাবেন তিনিও। তিনি বলেন, মাঠের ভেতর যা হয় আমরা বাইরে এসে ভুলে যাই। শুভাশিষ আমার টিমমেট। একই সাথে ছোটো ভাই। আমরা অবশ্যই এটা মনে রাখব না।
সবার কাছে হাতজোড় করে আকূল আবেদনও করেন মাশরাফি। তিনি মনে করেন এ ঘটনার সমাপ্তিরেখা টানা উচিত এখানেই।
ম্যাচের ১৭তম ওভারের মাশরাফি ব্যাট করছিলেন এবং বোলিংয়ে ছিলেন তরুণ বোলার শুভাশিষ। পরপর তিন উইকেট হারিয়ে খানিকটা খেই হারিয়ে ফেলা রংপুরের হাল ধরেন মাশরাফি।
মারমুখি ব্যাটিংয়ের মাঝে হঠাৎ করে মাশরাফির সাথে তর্ক জুড়ে দেন শুভাশিষ। এছাড়া মাশরাফির দিকে তেড়ে গিয়ে তাকে ধমকের সুরে কথা বলতে দেখা যায়। এ সময় শুভাশিষকে আম্পায়ার ও সতীর্থরা দূরে সরিয়ে নিয়ে যায়।
ওয়াই/এসজে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh