• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তানি চ্যানেলে বিপিএল

স্পোর্টস ডেস্ক

  ০৭ নভেম্বর ২০১৭, ১৪:৫৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাঠে গড়িয়েছে গেলো ৪ নভেম্বর। এরই মধ্যে ৪টি ম্যাচ হয়ে গেছে। ম্যাচগুলো শুধু সম্প্রচার করেছে বাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল মাছরাঙ্গা ও গাজী টিভি। এতে কেবল দেশের দর্শকশ্রোতায় বিপিএলের উন্মাদনায় মাতার সুযোগ পেয়েছিল। এখন বাংলাদেশ ছাড়াও অন্যান্য দেশে অবস্থানকারী বাংলাদেশি, বাঙালি ও ক্রিকেটপ্রেমীরাও তা উপভোগ করতে পারবেন।

বিপিএল-২০১৭ সরাসরি সম্প্রচার করবে পাকিস্তানি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জিও সুপার। ফলে পাকিস্তান ছাড়াও যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, আফগানিস্তান, মালয়েশিয়া, কোরিয়া, জাপান, রাশিয়া, থাইল্যান্ড ও ভিয়েতনামে ঘরোয়া টি-টোয়েন্টির জমজমাট এ আসরের খেলা দেখা যাবে।

বিপিএলে এখন পর্যন্ত ২ ম্যাচে ২ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে সিলেট সিক্সার্স। প্রথম ম্যাচে হট ফেবারিট ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে দুর্দান্তভাবে মৌসুম শুরু করে নাসির বাহিনী। দ্বিতীয় ম্যাচে আরেক ফেবারিট কুমিল্লা ভিক্টোরিয়ানসকে হারিয়ে জয়ের স্রোতে থাকে তারা।

প্রথম ম্যাচে স্বাগতিক সিলেটের কাছে হারলেও দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটানসকে হারিয়ে দুর্দান্তভাবে টুর্নামেন্টে কামব্যাক করে ঢাকা ডায়নামাইটস। এতে টেবিলের দ্বিতীয় স্থানে আছে শিরোপার অন্যতম দাবিদার সাকিব বাহিনী। ১ ম্যাচ খেলে ১ জয় নিয়ে তৃতীয় স্থানে দেশসেরা অধিনায়ক মাশরাফির রংপুর রাইডার্স। আর ১টি করে ম্যাচ খেলে চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ স্থানে যথাক্রমে আছে কুমিল্লা ভিক্টোরিয়ানস, রাজশাহী কিংস ও খুলনা টাইটানস।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh