• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বিপিএলেও রানের মধ্যে থাকতে চান সৌম্য

স্পোর্টস ডেস্ক

  ০৬ নভেম্বর ২০১৭, ২২:৫৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে মঙ্গলবার মুখোমুখি হচ্ছে চিটাগাং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। এ ম্যাচসহ গোটা টুর্নামেন্টে ভালো করতে দারুণ আশাবাদী চিটাগাংয়ের আইকন ক্রিকেটার সৌম্য সরকার।

গেলোবার অন্যতম টপ ফেবারিট হিসেবে টুর্নামেন্ট শুরু করেছিল চিটাগাং। তবে শক্তিশালী দল গড়েও আশাব্যঞ্জক সাফল্য পায়নি দলটি। সেই তুলনায় এবারের দলটি অপেক্ষাকৃত দুর্বল। এরই মধ্যে অনেকে বলাবলি শুরু করেছেন এবারো ভরাডুবি ঘটবে চট্টলার। তবে এর সঙ্গে মোটেও একমত নন সৌম্য।

তিনি বলেন, অনেকেই মনে করছে, আমরা বিপিএলে ভালো করতে পারব না। এটা ভুল ধারণা। একটি ভালো দিনই সবকিছু পাল্টে দিতে পারে। আমরা যদি প্রথম ম্যাচেই জিতে যাই, দেখবেন পরের ম্যাচেও ভালো করব। দলের সবাই বিশ্বাস করে আমরা পারব। আমরা আত্মবিশ্বাসী। এটিই দলকে সাফল্য এনে দেবে। সবাই মিলে ভালো করার চেষ্টা করব।

দক্ষিণ আফ্রিকায় টেস্ট ও ওয়ানডেতে ব্যর্থ হলেও টি-টোয়েন্টি সিরিজে চোখে পড়ার মতো পারফরম করেছেন সৌম্য। বিপিএলেও সেই ধারাবাহিতকতা অব্যাহত রাখতে চান তিনি। বাঁহাতি ওপেনার বলেন, প্রোটিয়াদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে যেভাবে খেলেছি, তা বজায় রাখতে চাই। ৩০-৪০ করে আউট হতে চাই না। আরো বেশি রান করতে চাই।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দলে ফিরতে যা করতে হবে সৌম্যকে
সৌম্যর কনকাশন বিশ্বাস হচ্ছে না লঙ্কানদের
ম্যাচ হেরে যা বললেন শান্ত
নতুন মাইলফলক স্পর্শ করলেন সৌম্য সরকার
X
Fresh