• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘রিয়ালে রোনালদোর স্থলাভিষিক্ত হচ্ছেন নেইমার’

স্পোর্টস ডেস্ক

  ০৩ নভেম্বর ২০১৭, ১৭:১৫

বিশ্বরেকর্ড ট্রান্সফার ফি’তে গেলো আগস্টে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) পাড়ি জমিয়েছেন নেইমার। এরই মধ্যে নিজেকে প্যারিসের ‘প্রিন্স’ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। দলের হয়ে প্রায় প্রতি ম্যাচেই দ্যুতি ছড়াচ্ছেন। তবে খটকা লাগছে শুনে যে, সেখানে তিন মাস পার না হতেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের নতুন ঠিকানা নিয়ে গুঞ্জন ডালপালা মেলতে শুরু করেছে। এতে সমর্থন যুগিয়ে বোমা ফাটিয়েছে স্প্যানিশ আউটলেট দিয়ারিও গোল।

সম্প্রতি একাধিক আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে খবর এসেছে, পিএসজিতে ভালো নেই নেইমার। সেখানকার পারিপার্শ্বিকতার সঙ্গে খাপ খাওয়াতে পারছেন না তিনি। বনবিনা হচ্ছে না সতীর্থদের সঙ্গে। এমনকি কোচ উনাই এমেরির সঙ্গেও ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সম্পর্কটা ভালো যাচ্ছে না।

এবার সেই আগুনই যেন উসকে দিল স্প্যানিশ আউটলেটটি। তাদের ভাষ্য, অদূর ভবিষ্যতে রিয়াল মাদ্রিদে আসন গাড়তে যাচ্ছেন নেইমার। নানা কারণে এর প্রতিফলন ঘটতে পারে। খোদ লিওনেল মেসিও এর সঙ্গে একমত।

সম্প্রতি রিয়ালের কাছে রোনালদোর বেতন বাড়ানোর দাবিও এর পক্ষে কথা বলছে। বার্সেলোনায় মেসি ও পিএসজিতে নেইমার তার চেয়ে বহুগুণ বেশি বেতন পান। এতে ইর্ষান্বিত সিআরসেভেন। কারণ, নিজেকে তাদের সমকক্ষ মনে করেন তিনি। কোনো কোনো ক্ষেত্রে তাদের চেয়ে একধাপ এগিয়ে আছেন বলেও মনে করেন।