• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মেসি-নেইমারের মতো দাম বাড়াতে চাননি রোনালদো

স্পোর্টস ডেস্ক

  ০২ নভেম্বর ২০১৭, ১৯:৫২

বেশকিছু দিন ধরেই গুঞ্জন ছিল রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো নাকি দর হেঁকেছিলেন, নেইমার, লিওনেল মেসির বেতন যদি এত বাড়তে পারে তাহলে তারও বেতন বাড়াতে হবে।

তবে টটেনহ্যাম হটসপারের বিপক্ষের ম্যাচে নিজেই খোলাসা করে দিলেন গোটা বিষয়টি। জানিয়ে দিলেন তিনি এরকম কিছুই চাননি। পাশাপাশি সাফ জানিয়ে দিয়েছেন রিয়ালে নতুন চুক্তিও সই করছেন না তিনি।

সিআর সেভেন বলেন, আমি রিয়াল মাদ্রিদে খুব ভালো আছি, আমার চুক্তিতে চার বছর বাকি আছে। আমি আর চুক্তি বাড়াতে চাইনা। আমি ভালো আছি।

চলতি বছরের আগস্টে বার্সেলোনা থেকে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) ট্রান্সফার ফির রেকর্ড গড়ে পাড়ি জমিয়েছেন নেইমার। অন্যদিকে লিওনেল মেসির চুক্তির অঙ্কও বাড়িয়েছে বার্সেলোনা। তাহলে ফিফা বর্ষসেরা ফুটবলার বাদ যান কী করে। শোনা যাচ্ছিল রিয়াল কর্মকর্তাদের কাছে তিনিও নাকি বেতন বাড়ানোর দাবি জানিয়েছিলেন। তবে এদিন সে জল্পনা নিজেই উড়িয়ে দিয়েছেন তিনি।

গত দুই মৌসুমে চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের যা পারফরম্যানস দেখা গেছে এবছর তার ধারেকাছেও নেই জিদানের ছেলেরা। শুধু তাই নয় ঘরোয়া লিগেও চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার থেকে অনেকটাই পিছিয়ে রিয়াল। তাই এবার সেই ধাক্কাটা সামলে দলকে লড়াইয়ে ফিরিয়ে আনাই প্রাথমিক টার্গেট পর্তুগিজ এ তারকার।

চলমান মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ১২ ম্যাচে মোট আটটি গোল করেছেন রোনালদো। এর মধ্যে লা লিগায় ছয় ম্যাচে করেছেন মাত্র এক গোল।

গোল না পাওয়া নিয়ে রোনালদো বলেছেন, এখন ভালো একটি পারফরম্যানসে আপনার মূল্যায়ন হয় না। একের পর এক গোল করতে পারলেই আপনি ভালো। পরিসংখ্যান নিয়ে আমি কথা বলতে চাই না। আপনি গুগলে যান, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো গোল’ লিখে সার্চ দিন। সেখানেই সব পাবেন, সবগুলো। গোল করা নিয়ে আমি মোটেও চিন্তিত নই।

চ্যাম্পিয়নস লিগের ‘এইচ’ গ্রুপের ম্যাচে ইংলিশ ক্লাব টটেনহামের কাছে ৩-১ গোলে হেরে গেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ‘এইচ’ গ্রুপে ৪ ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে টটেনহাম। ৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল।

ওয়াই/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh