• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মালিঙ্গাকে বরণ করলেন রুবেল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ নভেম্বর ২০১৭, ১৮:১১

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম আসর থেকেই তাকে দেখতে পারতো বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। কিন্তু সাড়া না দেওয়ায় অপেক্ষা করতে হয়েছে পুরো চারটি আসর। অবশেষে পঞ্চম আসরে এসে দেখা মিললো সোনালী রংয়ের ঝাঁকড়া চুল ওয়ালা লঙ্কান পেস দানব লাসিথ মালিঙ্গার। এবারও হয়তো দেখা যেতো না তাকে যদি না আফ্রিকান টি-টোয়েন্টি লিগ হঠাৎ করে বন্ধ না হয়ে যেত।

অবশেষে প্রথমবারের মতো বিপিএল খেলতে বৃহস্পতিবার দুপুরেই ঢাকায় এসে পৌঁছান শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। এসময় তাকে বরণ করেছেন টাইগার পেসার রুবেল হোসেন। সেলফি তুলেও পোস্ট করেছেন নিজ ফেসবুক পেজে। দুপুরে হেলিকপ্টার যোগে সিলেটে গিয়ে ফ্র্যাঞ্চাইজি দল রংপুর রাইডার্সের সঙ্গে যোগ দিয়েছেন এ দুই তারকা।

এবারের বিপিএলে শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা ছাড়াও রংপুরের ডাগআউটে বিদেশির মধ্যে রয়েছেন লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা, কুশাল পেরেরা, ওয়েস্ট ইন্ডিজের জনসন চার্লস, ক্রিস গেইল, ইংল্যান্ডের রবি বোপারাসহ আরও বেশ কিছু তারকা ক্রিকেটার।

জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার অধিনায়কত্বে এবারের বিপিএলে অংশগ্রহণ করবে রংপুর রাইডার্স। রাইডার্সরা তাদের প্রথম ম্যাচ সিলেট পর্বের উদ্বোধনী দিনে সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে গতবারের রানারআপ রাজশাহী কিংসের বিপক্ষে।

রংপুর রাইডার্স স্কোয়াড:

দেশি: মাশরাফি বিন মুর্তজা (আইকন), মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, সোহাগ গাজী, শাহরিয়ার নাফিস, নাজমুল হোসেন অপু, জিয়াউর রহমান, ফজলে রাব্বি, আবদুর রাজ্জাক, এবাদাত হোসেন, ইলিয়াস সানি, নাহিদুল ইসলাম ও জহির খান।

বিদেশি: ক্রিস গেইল, লাসিত মালিঙ্গা, রবি বোপারা, ডেভিড উইলি, স্যামুয়েল বদ্রি, জনসন চার্লস, থিসারা পেরেরা, কুশল পেরেরা, অ্যাডাম লিথ, শামিউল্লাহ শেনওয়ারি ও স্যাম হেইন।

এএ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh