• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

টিকেট না পেয়ে সিলেট স্টেডিয়ামে ভাঙচুর

সিলেট প্রতিনিধি

  ০১ নভেম্বর ২০১৭, ২৩:৩৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিকেট নিয়ে সিলেটে গেলো তিন দিন ধরেই চলছে ব্যাপক হট্টগোল। হুট করেই টিকেট বিক্রির স্থান পরিবর্তন করে চরম বিপাকে পড়তে হয় ক্রিকেট প্রেমীদের। তাছাড়া অনিয়মের অভিযোগতো আছেই। এদিকে বুধবার জেলা স্টেডিয়ামে পুলিশের সঙ্গে জড়িয়েছেন সংঘর্ষে লাইনে দাঁড়িয়ে থাকা টিকেট প্রত্যাশীরা। এমনকি ইট-পাটকেল নিক্ষেপ ও ভাঙচুর চালানো হয়।

কর্তৃপক্ষ থেকে জানানো হয়, সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের আসন সংখ্যা ১৮ হাজার। কিন্তু টিকিট প্রত্যাশীদের সংখ্যা কয়েকগুণ বেশি। যে কারণে হিমশিম খেতে হচ্ছে।

যদিও টিকিট সংগ্রহকারীদের অভিযোগ টিকিট বিক্রির দ্বায়িত্ব প্রাপ্ত প্রতিষ্ঠান মিউজিক সুপার স্টার টিকিট কালোবাজারে বিক্রি করে দিয়েছে।

এর আগে সিলেট জেলা স্টেডিয়ামের কাউন্টারে মঙ্গলবার সকাল ১০টা থেকে শুরু হয় টিকিট বিক্রি। কাঙ্ক্ষিত টিকিট সংগ্রহ করতে সোমবার রাত থেকেই লাইনে দাঁড়ান সিলেটের ক্রিকেটপ্রেমীরা। দুপুরে পেরিয়ে গেলে টিকেট সংগ্রহকারীদের চাপ বাড়তে থাকলে তাদের ওপর লাঠিচার্জ করে পুলিশ। এ সময় বেশ কয়েকজন আহত হন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) এবারও টিকিট বিক্রির দায়িত্ব পেয়েছে বলে শোনা গেলেও এ ব্যাংকের কোনো শাখায় টিকিট বিক্রি হচ্ছে না।

এবার অভিষেক হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এখানেই হবে উদ্বোধনী ম্যাচ। সিলেট ছাড়াও অপর দুই ভেন্যু ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম এবং চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

ওয়াই/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh