• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভূতের সাজে নেইমার

স্পোর্টস ডেস্ক

  ০১ নভেম্বর ২০১৭, ১৩:১২

৩১ অক্টোবর বিশ্বজুড়ে উদযাপিত হয়ে গেল হ্যালোউইন উৎসব। শত বছরের পুরনো এ উৎসবে নিজেকে ভূত-প্রেত রূপে দেখতে পছন্দ করেন উদযাপনকারীরা। এতে ভয়ংকর লুক চাই-ই চাই। এ নিয়ে তারকাদের উন্মাদনার শেষ থাকে না। ব্যতিক্রম ছিলেন না নেইমারও। এদিন আগেভাগেই ভূতের সাজ বরণ করে সারাবিশ্বে উৎসবের আমেজ ছড়িয়ে দেন তিনি।

নেইমার আমেজের বিচ্ছুরণ ঘটাতে হাতিয়ার হিসেবে ব্যবহার করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম। এতে ভূতরূপী ছবি পোস্ট করেন তিনি। এতে দেখা যায়, মাথার সব চুল সবুজ করে ফেলেন ব্রাজিলিয়ান সুপারস্টার। হাত দিয়ে মুখ আড়াল করেন।

অশরীরী আত্মার রূপ ধারণ করতেই এমন বেশ ধরেন পিএসজি ফরোয়ার্ড। তবে সমালোচকরা বলছেন ভিন্ন কথা। তাদের মতে, আলোচনায় থাকতেই এমন সাজ নেইমারের। মিডিয়ার দৃষ্টি কাড়ার জন্যই এসব করে যাচ্ছেন ব্রাজিল সেনসেশন।

গেলো আগস্টে বিশ্বরেকর্ড ট্রান্সফার ফি ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। হুট করে এমন সিদ্ধান্ত নেয়ায় মিডিয়া গরম করে রেখেছিলেন তিনি। দলের হয়ে খেলতে নেমে এডিনসন কাভানির সঙ্গে শিশুসুলভ আচরণ (বল কাড়াকাড়ি) করে সাংবাদিকদের ব্যতিব্যস্ত রাখেন সবচেয়ে দামি ফুটবলার। সেই রেশ না কাটতেই মার্শেইয়ের বিপক্ষে লাল কার্ড দেখে এক ম্যাচ নিষিদ্ধ হয়ে সংবাদের শিরোনাম হন।

এর ফাঁকে নেইমার দেখা করে এসেছেন বার্সেলোনার সাবেক সতীর্থ লিওনেল মেসি, লুইস সুয়ারেজদের সঙ্গে। তাদের সঙ্গে মধুর সময় কাটানোর ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এর ক্যাপশনে মেসি-সুয়ারেজদের নিজের ভাই বলে সম্বোধন করে দৃষ্টি কেড়েছেন সময়ের অন্যতম সেরা তারকা।

এএ/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh